06:16am  Wednesday, 02 Dec 2020 || 
   
শিরোনাম



সিলেটে পুলিশের তৎপরতায় ১০ ঘন্টার মধ্যে আপহৃত ট্রাকসহ চালক উদ্ধার
৬ অক্টোবর ২০২০, মঙ্গলবার, ২১ আশ্বিন ১৪২৭, ১৬ সফর ১৪৪২



সিলেট ব্যুরো: সিলেট নগরী থেকে সিমেন্ট বোঝাই ট্রাকসহ চালক অপহরণের ১০ঘন্টার ভেতরে উদ্ধার করতে সক্ষম হয়েছে পুলিশ। মঙ্গলবার বেলা ২টার দিকে নগরীর শেখঘাট কলাপাড়া এলাকায় অভিযান চালিয়েসিমেন্ট বোঝাই ট্রাকটি উদ্ধার করা হয়। এসময় ৩ ছিনতাইকারীকেও আটক করে বিমানবন্দর  থানা পুলিশ ।  

সূত্র জানায়, সোমবার রাতে সুনামগঞ্জ জেলার ছাতক লাফার্জ হোলসিম কোম্পানি থেকে ৩০০ বস্তা সিমেন্ট নিয়ে সিলেটের কানাইঘাট উপজেলার গাছবাড়ি বাজারে মো. আবদুস শহীদের মালিকানাধীন শহীদ ট্রেডার্সে যাচ্ছিল একটি ট্রাক। ভোর রাত ৪টার দিকে নগরীর সুবিদবাজার এলাকায় আসার পর দুর্বৃত্তরা ট্রাকটি (ঢাকা মেট্রো ট ১৪-০৬৬৩) আটকে  চালক মো. সুমন মিয়াকে অপহরণ করে সুবিদবাজার ফাজিলচিশতের একটি বাসায় আটকে রাখে ট্রাক নিয়ে তারা পালিয়ে যায়। এ ঘটনার দেড় ঘন্টা পর ভোর সাড়ে ৫টার দিকে অপহরণকারীরা একটি সিএনজি অটোরিকশায় তুলে চালক সুমন মিয়াকে মদিনা মার্কেট এলাকায় নিয়ে ছেড়ে দেয়। পরে চালক সুমন মিয়া ও ট্রাক মালিক গ্রুপের পক্ষ থেকে ঘটনাটি পুলিশকে জানানো হয়। খবর পেয়ে পুলিশ নগরীর বিভিন্ন স্পটে অীভযান চালায়।  এক পর্যায়ে মঙ্গলবার বেলা ২টার দিকে নগরীর শেখঘাট কলাপাড়া থেকে সিমেন্ট বোঝাই ট্রাকসহ ৩ ছিনতাইকারীকে আটক করে পুলিশ।

এ ব্যাপারে  সিলেট বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত ইনচার্জ এস এম শাহাদত হোসেন জানান, ছিনতাইয়ের খবর পাওয়া মাত্র পুলিশ তৎপর হয়ে উঠে। ছিনতাইকারীরা সিমেন্ট বোঝাই ট্রাকটি বিক্রির উদ্দেশ্যে অন্যত্র নিয়ে যাওয়ার সময় শেখঘাট কলাপাড়া থেকে পুলিশ আটক করতে সক্ষম হয়। এসময় ৩ ছিনতাইকারী রুম্মান, মোবারক ও অন্য একজনকে আটক করে পুলিশ। তারা নগরীর শামিমাবাদ এলাকার বাসিন্দা। এ ঘটনায় আরো ৩/৪ জন জড়িত রয়েছে। তাদের আটক করতে পুলিশের এখনো অভিযান চলছে ।
সিলেট নগরীতে বলৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক
এই নিউজ মোট   74    বার পড়া হয়েছে


ক্রাইম নিউজ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.