05:14am  Wednesday, 02 Dec 2020 || 
   
শিরোনাম



দৈনিক সাগরকূল ৮বর্ষে পদার্পন উপলক্ষে ঢাকা অফিসে আলোচনা সভা
৮ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার, ২৩ আশ্বিন ১৪২৭, ১৮ সফর ১৪৪২



ঢাকা অফিস ঃ দক্ষিণ অ লের মূখ্যপাত্র সরকারি মিডিয়া তালিকা ভূক্ত বহুল প্রচারিত পত্রিকা দৈনিক সাগরকূল আজ ৮ম বর্ষে পদার্পণ উপলক্ষে ঢাকার বিজয়নগর অফিসে বিকাল ৪টায় আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়। আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু গবেষনা পরিষদের সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল এম জে এফ, উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন সম্মিলিত সাংবাদিক পরিষদ-এসএসপির সভাপতি এস এম সামছুল আলম নিক্সন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিএনএন বাংলা টিভির উপদেষ্ঠা কলিম এম জায়েদী, বঙ্গবন্ধু শিক্ষানবীশ আইনজীবী পরিষদ, জজকোটের সাধারণ সম্পাদক হাসান আলম সুমন। অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিপ্লবী জনতা নির্বাহী সম্পাক গোলাম ফারুক মজনু, এশিয়ান বার্তার ব্যবস্থাপনা সম্পাদক আব্দুল খালেক নান্নু, নিউজ টু ডের জামাল শিকদার, আজকে খবরের সম্পাদক ও প্রকাশক মোঃ নজরুল ইসলাম উজ্জল, সাগর কূলের স্টাফ রিপোর্টার এনামুল হক বাবু, মোঃ জাকারিয়া হোসাইন, সাকিব আল কাউসার সহ বিভিন্ন মিডিয়ার ব্যক্তিবর্গ সভায় সভাপত্তি করেন দৈনিক সাগরক‚লের ঢাকা অফিস প্রধান জালাল উদ্দিন জুয়েল।

সভায় প্রধান অতিথী বলেন দেশের সর্ব দক্ষিণের জেলা বরগুনা থেকে এত সুন্দর একটি বস্থুনিষ্টুর সংবাদ প্রচার কারী প্রতিষ্ঠান দৈনিক সাগরকূল আজ ঢাকায়ও সুনামের সহিত প্রচারিত হয়ে আসছে যার কারনে আমরা বরগুনা সহ বরিশালের সকল সংবাদ অতি দ্রæত ঢাকায় বসেই জানতে পারছি। আগামী দিনগুলিতে আমি এই পত্রিকার সর্বত্তক সহযোগিতা করার প্রত্যয় ব্যক্ত করছি।

উদ্বোধকের বক্তব্যে বলেন এই দুর্যোগ মহামারীর মুহুর্তেও পত্রিকাটি নিয়মিত প্রচার ও প্রকাশনা অব্যাহত রাখায় সাগরকূল আজ দেশের মানুষের কাছে একটি জনপ্রিয় পত্রিকা হয়ে উঠেছে, আমিও নিয়মিত পত্রিকাটি পড়ি এবং আগামী দিনগুলোতেও পত্রিকাটি প্রচার প্রকাশনায় সর্বক্তক সহযোগিতা করবো।

আলোচনা শেষে কেক কেটে নতুন বছরের শুভ সুচনা করা হয়।

রাজারবাগ পুলিশ লাইনস থেকে ধর্ষণ মামলায় পুলিশ সদস্য গ্রেফতার


এই নিউজ মোট   395    বার পড়া হয়েছে


তথ্য-প্রযুক্তি



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.