04:14pm  Monday, 26 Oct 2020 || 
   
শিরোনাম
 »  হাজী সেলিমের গাড়ি থেকে নেমে নৌবাহিনীর কর্মকর্তাকে মেরে দাঁত ভেঙে দিল     »  আজ ২৬ অক্টোবর; আজকের দিনে জন্ম-মৃত্যুসহ যত ঘটনা     »  দিনাজপুরের হিলিতে দু’দিনব্যাপী ঐতিহ্যবাহী হা-ডু-ডু টুর্ণামেন্ট     »  বীরগঞ্জে পরিবেশ ও প্রতিবেশ বাঁচাতে এলাকাবাসীর মানববন্ধন     »  করোনা পরিস্থিতির কারনে সরকারি প্রাথমিকের শিক্ষকদের বদলি বন্ধ     »  মাদক সেবনের ব্যবস্থা রেখে ভেতরে চলত ক্যাসিনো, বাইরে ক্যারম বোর্ড      »  নাজমুল একাদশকে হারিয়ে বিসিবি প্রেসিডেন্টস কাপে চ্যাম্পিয়ন মাহমুদউল্লাহ একাদশ     »  শিক্ষার্থীদের প্রতি স্পিকারের আহ্বান-দক্ষ করে গড়ে তোল নিজেকে      »  বদলি করা হয়েছে পদোন্নতিপ্রাপ্ত ১৫ পুলিশ পরিদর্শক      »  সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান কোন সেবা দেবে না মাস্ক না পরলে    



বাসায় ফেরার পথে চট্টগ্রামে রিকশা থেকে নামিয়ে গৃহবধূকে গণধর্ষণ
৯ অক্টোবর ২০২০, শুক্রবার, ২৪ আশ্বিন ১৪২৭, ১৯ সফর ১৪৪২



চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে বাসায় ফেরার পথে গৃহবধূকে (২২) রিকশা থেকে নামিয়ে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ওই গৃহবধূকে উদ্ধারের পর চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার রাত ১২ টার দিকে নগরীর চান্দগাঁও থানার মৌলভীপুকুরপাড় এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ৮ জনকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার নগর পুলিশের উপকমিশনার (উত্তর) বিজয় বসাক এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ সূত্র জানায়, জেলার রাঙ্গুনিয়া থেকে সিএনজিচালিত অটোরিকশায় করে গতকাল রাত সাড়ে ১০ টার দিকে নগরের চান্দগাঁও এলাকায় নামেন ওই গৃহবধূ।

সেখানে থেকে রিকশায় নগরীর চকবাজারের বাসায় যাওয়ার জন্য রওনা হন। মৌলভী পুকুরপাড় এলাকায় এলে তাকে রিকশা থেকে নামিয়ে সড়কের পাশে একটি ডাস্টবিনের আড়ালে নিয়ে দলবেঁধে ধর্ষণ করে বখাটেরা। পরে রাতে উদ্ধার করে ওই গৃহবধূকে হাসপাতালে ভর্তি করা হয়।

ওই নারী এ ঘটনায় মামলা করেছেন। তিনি জানান, ৮ থেকে ১০ জন তাকে ধর্ষণ করেছে।

উত্তাল শাহবাগ; ধর্ষণবিরোধী মহাসমাবেশে স্বরাষ্ট্রমন্ত্রীর পদত্যাগসহ ৯ দাবি


এই নিউজ মোট   48    বার পড়া হয়েছে


নারী ধর্ষণ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.