05:22am  Friday, 23 Oct 2020 || 
   
শিরোনাম
 »  মহররম মাসের ফজিলত, তাৎপর্য, করণীয় ও বর্জনীয়     »  আজ ২৩ অক্টোবর; আজকের দিনে জন্ম-মৃত্যুসহ যত ঘটনা     »  কোচ রাসেল ডমিঙ্গোর আশা, ২০২১ সালটা রাঙাবেন সাকিব।     »  জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের মামলায় ডিআইজি প্রিজনস বজলুরের বিচার শুরু     »  খোরাকিভাতার দাবি মেনে নেয়ায় সারা দেশের নৌ ধর্মঘট প্রত্যাহার     »  অতিরিক্ত ও ভোতা অস্ত্রের আঘাতই রায়হানের মৃত্যুর কারণ     »  নিক্সন চৌধুরীর জামিন বহাল রেখেছেন হাইকোর্টের আপিল বিভাগ     »  পুলিশ কমিশনারসহ সিলেটের ১৯ কর্মকর্তাকে বদলির আদেশ     »  দুর্গাপূজায় সার্বিকভাবে যেকোনো পরিস্থিতির জন্য র‌্যাব প্রস্তুত     »  জাতীয় হৃদরোগ হাসপাতাল ১২শ শয্যায় উন্নীত হচ্ছে    



পূর্বধলায় ভাইয়ের হাতে ভাই খুন এবং বারহাট্টায় সড়কে অজ্ঞাত নারীর লাশ
১১ অক্টোবর ২০২০, রবিবার, ২৬ আশ্বিন ১৪২৭, ২১ সফর ১৪৪২



নেত্রকোনা প্রতিনিধি ঃ নেত্রকোনার জেলার পূর্বধলার পাইকুড়া গ্রামে  জমিসংক্রান্ত বিরোধের জের ধরে রোববার আপন ভাইয়ের হাতে বড় ভাই মো. ইমাম হোসেন (৬৫) খুন হয়েছেন। আহত হয়েছেন নিহতের ছেলে সোহরাব গুরুতর আহত হন। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, জেলার পূর্বধলার পুইকুড়া গ্রামের ইমাম হোসেনের সাথে দীর্ঘদিন ধরে তারই আপন তিন সহোদর আমজাদ হোসেন, আহম্মদ হোসেন ও মোহাম্মদ হোসেনের জমিসংক্রান্ত বিরোধ চলছিল। রোববার দুপুর একটার দিকে ইমাম হোসেন ও তার ছেলে সোহরাব হোসেন বাড়ির পাশে জঙ্গলে বাঁশ কাটতে যান। এ সময় আমজান হোসেন ও আহম্মদ হোসেন তাদের বাধা দেন। এ সময় দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে আপন সহোদদের অস্ত্রের আঘাতে বড় ভাই ইমাম হোসেন ঘটনাস্থলে মারা যান। আর ইমাম হোসেনের ছেলে সোহরাব গুরুতর আহত হন। এলাকাবাসী তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এ নিয়ে দুই পক্ষের মধ্যে টানটান উত্তেজনা বিরাজ করছে। খবর পেয়ে নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোরশেদা খাতুন ঘটনাস্থল পরিদর্শন করেন।

 পূর্বধলা থানার ইন্সপেক্টর তদন্ত মো. রফিকুল ইসলাম জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক রয়েছে। ঘটনায় জড়িতদের আটকের জন্য অভিযান চালানো হচ্ছে।
 
বারহাট্টায় সড়কে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার
নেত্রকোনা প্রতিনিধি ঃ নেত্রকোনার বারহাট্টার নোয়াগাঁও গ্রামে বোরবার সকালে সড়কে পড়ে থাকা প্রায় ৩০ বছর বয়সী এক অজ্ঞাত নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। ময়না তদন্তের জন্য পুলিশ লাশ নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

 এলাকাবাসী সূত্রে জানা গেছে, জেলার বারহাট্টা- ধর্মপাশা সড়কে নোয়াগাঁও গ্রামে মসজিদের পাশে রোববার সকালে সড়কের পাশে মাথা তেথলানো রক্তাক্ত অজ্ঞাত এক নারীর লাশ পড়েছিল। গ্রামবাসী বিষয়টি বারহাট্টা থানা পুলিশকে জানায়। পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়। পুলিশের ধারণা শনিবার রাতে ভারি কোন যানবাহনের নীচে পড়ে তার মৃত্যু হতে পারে।

বারহাট্টা থানার অফিসার (ওসি) মো. মিজানুর রহমান জানান, ময়না তদন্তের জন্য লাশ উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। লাশের পরিচয় ও মৃত্যুর কারণ জানা যায়নি। এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

খলিলুর রহমান শেখ, নেত্রকোনা

ভোলাহাটের যত খবর


এই নিউজ মোট   588    বার পড়া হয়েছে


ক্রাইম নিউজ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.