03:48pm  Monday, 26 Oct 2020 || 
   
শিরোনাম
 »  হাজী সেলিমের গাড়ি থেকে নেমে নৌবাহিনীর কর্মকর্তাকে মেরে দাঁত ভেঙে দিল     »  আজ ২৬ অক্টোবর; আজকের দিনে জন্ম-মৃত্যুসহ যত ঘটনা     »  দিনাজপুরের হিলিতে দু’দিনব্যাপী ঐতিহ্যবাহী হা-ডু-ডু টুর্ণামেন্ট     »  বীরগঞ্জে পরিবেশ ও প্রতিবেশ বাঁচাতে এলাকাবাসীর মানববন্ধন     »  করোনা পরিস্থিতির কারনে সরকারি প্রাথমিকের শিক্ষকদের বদলি বন্ধ     »  মাদক সেবনের ব্যবস্থা রেখে ভেতরে চলত ক্যাসিনো, বাইরে ক্যারম বোর্ড      »  নাজমুল একাদশকে হারিয়ে বিসিবি প্রেসিডেন্টস কাপে চ্যাম্পিয়ন মাহমুদউল্লাহ একাদশ     »  শিক্ষার্থীদের প্রতি স্পিকারের আহ্বান-দক্ষ করে গড়ে তোল নিজেকে      »  বদলি করা হয়েছে পদোন্নতিপ্রাপ্ত ১৫ পুলিশ পরিদর্শক      »  সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান কোন সেবা দেবে না মাস্ক না পরলে    



দিনাজপুরে শিশু পাচারকারী সন্দহে এক নারীসহ ৩ জন আটক
১৭ অক্টোবর ২০২০, শনিবার, ২ কার্তিক ১৪২৭, ২৭ সফর ১৪৪২



বিশেষ প্রতিবেদক, দিনাজপুর থেকেঃ দিনাজপুরে শিশু পাচারকারী সন্দেহে এক নারীসহ দুই যুবককে আটক করেছে জনতা। স্থানীয় জনতা পরে পুলিশে সোর্পদ করা হয়েছে তাদের। দিনাজপুরের উপশহরস্থ খেরপট্রি থেকে তাদের আটক করা হয়।

আজ শনিবার সকাল সাড়ে ৯ টায় শহরের ৬ষ্ট শ্রেণির ছাত্রী মেঘলা আক্তার মালা (১২) কোচিং সেন্টারে পরিক্ষার খাতা জমা দিতে যাওয়ার পথে জোর পূর্বক তাকে মোটরসাইকেলে তুলতে চায় আটককৃতরা। এসময় মেঘলার চিৎকারে পালিয়ে যাওযার সময় তাদের অটক করে স্থানীয় জনতা।

আটককৃতরা হলেন,কুড়িগ্রামের উলিপুর উপজেলার বেগমগঞ্জের পাষন বেপারীর মেয়ে বিউটি খাতুন (১৯),নীলফামারী উত্তর চাওড়া গ্রামের আলতাফ হোসেনের ছেলে জাকির হোসেন(২০) একই এলাকার ভুতেন রাযের ছেলে বিপুল রায় (১৯)।

স্থানীরা জানায়, উপশহরের খোদমাধবপুর বানিয়া পাড়ার মোস্তফা কামালের মেয়ে ঈদগাহ বালিকা উচ্চ বিদ্যালয়ে ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী মেঘলা আক্তার মালা (১২)। মেঘলা একটি কোচিং সেন্টারে পরিক্ষার খাতা জমা দিতে যাওয়ার পথে  তাকে জোর করে মোটরসাইকেলে তুলতে চায় বিউটি ও তার সহকর্মীরা। একপর্যায়ে মেঘলার চিৎকারে  আশপাশের লোকজন এগিয়ে আসলে (বাজাজ সিটি-১০০ লীলফামারী-হ ১৩-০৭৯০) মোটর সাহকেলে পালিয়ে যায় তারা। স্থানীয় লোকজন ধাওয়া করে ৩ জনকে আটক করে। পরে পুলিশ খবর পেয়ে ৩ জনকে দিনাজপুর কোতয়ালী থানায় নিযে যায়।

খোঁজ নিয়ে জানা গেছে, দিনাজপুর উপশহরের খোদমাধবপুর বানিয়া পাড়ায় দিনাজপুর জেলা দলের খেলোয়ার পিকের বাসায় গত ২ মাস ধরে বসবাস করছিল বিউটি। একসময় স্থানীয় লোকজনের সন্দেহ হলে পিকের বাবা মকছেদ আলী,মাতা খালেদা বেগম কে জিজ্ঞাসা করলে  বড় ছেলে পটল এর বউয়ের আত্মিয় বেড়াতে এসেছে বলে জানান। অল্প কিছুদিনের মধ্যে স্থানীরা জানতে পারে বিউটি একজন কবিরাজ ঝাড়,ফুক,বাচ্চা না হওয়া,বাদব্যাথার সমাধান দেন।  যে সব মহিলাদের সন্তান হয়না এমন বেশ কিছু মহিলার কাছে বিউটি গর্ভধারণের জন্য ৩/৪  হাজার টাকাও নিয়েছেন। তার ভাড়া বাসায় মানুষের হাড় ও বিভিন্ন কবিরাজি পন্য পাওয়া গেছে।

আশ্রয়দাতা খালেদা বেগম জানান, আমারা বিউটিকে ২/৩ বার  বাড়ি বের করে দিয়েছি।বিভিন্ন অজুহাতে  আবার ফিরে আসে। আমার ছোট মেয়ে সূবর্ণার জন্য খাবার কিনি নিয়ে আসে। এখানে সেখানে ডাকে নিয়ে যায়। আমরা জানতে পেড়ে তাকে বাড়ি থেকে বের করে দিয়েছি। এবং আমার মেয়েকে সাবধান করে দিয়েছি।

এবিষয়ে দিনাজপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোজাফফর হোসেনের সাথে কথা হলে তিনি জানান,সন্দেহজনক ভাবে তাদের জনতা আটক করে পুলিশে দিয়েছে। আটককৃতদের আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে। তবে, খোঁজ নিয়ে জানা গেছে ইতিপূর্বে তাদের বিরুদ্ধে এমন কোন অভিযোগ নেই। মুলতঃ তারা আত্মীয়ের বাড়িতে বেড়াতে এসেছিলো। ভুল বোঝাবুঝির জন্য এমনটি ঘটেছে।

 শাহ আলম শাহী, দিনাজপুর থেকে।

১৮ অক্টোবর ২০২০, রবিবার চ্যানেল আইতে দেখবেন


এই নিউজ মোট   192    বার পড়া হয়েছে


ক্রাইম নিউজ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.