05:29am  Wednesday, 02 Dec 2020 || 
   
শিরোনাম



নিক্সন চৌধুরীর জামিন বহাল রেখেছেন হাইকোর্টের আপিল বিভাগ
২২ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার, ৭ কার্তিক ১৪২৭, ৪ রবিউল আউয়াল ১৪৪২



নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে নির্বাচন কমিশনের (ইসি) দায়ের করা মামলায় ফরিদপুর-৪ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য মুজিবর রহমান চৌধুরী ওরফে নিক্সন চৌধুরীকে হাইকোর্টের দেয়া আগাম জামিন বহাল রেখেছেন আপিল বিভাগ।

নিক্সনকে হাইকোর্টের দেয়া ৮ সপ্তাহের আগাম জামিন আদেশের বিরুদ্ধে রাষ্ট্রপক্ষের করা আবেদনে আপিল বিভাগ এই নো-অর্ডার দেন।

বৃহস্পতিবার চেম্বার বিচারপতি মো. নুরুজ্জামান এই আদেশ দেন।  এর আগে গত মঙ্গলবার হাইকোর্ট ওই মামলায় নিক্সন চৌধুরীকে শর্তসাপেক্ষে ৮ সপ্তাহের আগাম জামিন দিয়েছিলেন।  এই আদেশ স্থগিত চেয়ে বুধবার আবেদন করে রাষ্ট্রপক্ষ।

আদালতে রাষ্ট্রপক্ষে শুনানি করেন সহকারী অ্যাটর্নি জেনারেল এম সাইফুল আলম।  নিক্সনের পক্ষে ছিলেন আইনজীবী বাসেত মজুমদার ও সাঈদ আহমেদ।

গত ১০ অক্টোবরের চরভদ্রাসন উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনে আচরণবিধি লঙ্ঘন, সরকারি কর্মকর্তাদের ভয়ভীতি প্রদর্শন, গালিগালাজ ও হুমকির অভিযোগ এনে ১৫ অক্টোবর ফরিদপুরের চরভদ্রাসন থানায় এমপি নিক্সনের বিরুদ্ধে মামলা করে ইসি।  চরভদ্রাসনের উপনির্বাচনটিতে রিটার্নিং কর্মকর্তার দায়িত্ব পালনকারী সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা নওয়াবুল ইসলাম বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

পুলিশ কমিশনারসহ সিলেটের ১৯ কর্মকর্তাকে বদলির আদেশ


এই নিউজ মোট   61    বার পড়া হয়েছে


আইন-আদালত



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.