09:14am  Tuesday, 26 Jan 2021 || 
   
শিরোনাম
 »  দ্বিতীয়বারের মতো উইন্ডিজকে হোয়াইটওয়াশ করলো বাংলাদেশ     »  গাজীপুরের কালিগঞ্জে বীর মুক্তিযোদ্ধার জানাজা যথাযোগ্য মর্যাদায় দাফন সম্পন্ন     »  চ্যানেল আই অনুষ্ঠান মঙ্গলবার ২৬ জানুয়ারি ২০২১ দেখবেন     »  দিনাজপুরের হিলিতে সড়ক দূর্ঘটনায় নিহত-২      »  বিএনপি বিভ্রান্তি ছড়িয়ে জনগণের সঙ্গে প্রতারণা করছে     »  বরিশাল-ঢাকা রুটে লঞ্চ শ্রমিকদের কর্মবিরতি     »  দেশে ১৮ জনসহ করোনায় মৃত্যু ৮০৪১, শনাক্ত ৬০২ জনসহ আক্রান্ত ৫৩২৪০১ জন     »  ‘দেশে ঋণখেলাপি ৩ লাখ ৩৫ হাজার’     »  ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বড় স্কোরের পথে বাংলাদেশ     »  হাইকোর্টে এসে নিঃশর্ত ক্ষমা প্রার্থনা করেছেন কুষ্টিয়ার এসপি   



সিলেট পুলিশ ফাঁড়িতে রায়হান হত্যায় গ্রেফতার কনস্টেবল ৫ দিনের রিমান্ডে
২৪ অক্টোবর ২০২০, শনিবার, ৯ কার্তিক ১৪২৭, ৬ রবিউল আউয়াল ১৪৪২



সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে রায়হান আহমদকে নির্যাতন ও হত্যার ঘটনায় ওই ফাঁড়ির গ্রেফতার হওয়া কনস্টেবল হারুনুর রশীদের (বহিষ্কৃত) ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শনিবার বিকেল ৪টার দিকে দিকে মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট তৃতীয় আদালতে তাকে হাজির করে ৭ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ ব্যুরো অব ইনভেসটিগেশনের (পিবিআই) ইন্সপেক্টর মুহিদুল ইসলাম। শুনানী শেষে আদালতের বিচারক শারমিন আক্তার নীলা ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন বলে সমকালকে নিশ্চিত করেছেন আদালতের জিআরও নেহার দাস।

শুক্রবার রাতে কনস্টেবল হারুনুর রশিদকে সিলেটের পুলিশ লাইন্স থেকে গ্রেফতার দেখানো হয়। এর আগে ২০ অক্টোবর একই মামলায় প্রথমবারের মত সাময়িক বহিষ্কৃত কনস্টেবল টিটু চন্দ্র দাসকে গ্রেফতার দেখায় পিবিআই। টিটু চন্দ্র বর্তমানে ৫ দিনের রিমান্ডে রয়েছেন। টিটুকে রিমান্ডে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কাল-পরশুর মধ্যে হারুনকেও জিজ্ঞাসাবাদের জন্য নেওয়া হবে বলে পিবিআই সূত্রে জানা গেছে।

পিবিআই সিলেটের এসপি খালেদুজ্জামান জানান, এ পর্যন্ত রায়হান হত্যার ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার রাতে হারুনুর রশিদকে গ্রেফতারের পর তিনি পিবিআই এর হেফাজতে ছিলেন। বিকালে তাকে আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ডে নেওয়া হয়।

প্রসঙ্গত, ১১ অক্টোবর রাতে রায়হানকে আটক করে পুলিশ ফাঁড়িতে নিয়ে নির্যাতন করা হলে ওইদিন ভোরে তিনি মারা যান। এ ঘটনায় এসএমপি ৪ জনকে সাময়িক বহিস্কার করে। এরমধ্যে মূল অভিযুক্ত ফাঁড়ির ইনচার্জ আকবর হোসেন ভূঁইয়া পালিয়ে যান। তাকে সহায়তা ও তথ্য গোপনের অভিযোগে বুধবার ফাঁড়ির আরেক এসআই হাসানকেও সাময়িক বরখাস্ত করা হয়। ইতোমধ্যে নির্যাতন ও হত্যার সঙ্গে পুলিশ ফাঁড়ির কার কি ভূমিকা ছিল তা ১৬৪ ধারায় আদালতকে জানান কনস্টেবল দেলোয়ার, শামীম ও সাইদুর।

আগেভাগে করোনার টিকা কিনতে বিশ্বব্যাংকের ঋণ চায় বাংলাদেশ


এই নিউজ মোট   378    বার পড়া হয়েছে


আইন-আদালত



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.