04:42pm  Monday, 30 Nov 2020 || 
   
শিরোনাম
 »  ভাস্কর্যের বিরোধিতার ব্যাখ্যায় যা বললেন মামুনুল     »  দেশে ৩৫ জনসহ করোনায় মৃত্যু ৬৬৪৪ জন, শনাক্ত ২৫২৫ জনসহ আক্রান্ত ৪৬৪৯৩২ জন     »  কোমুরোর হাত ধরে রাজপ্রসাদ ছাড়তে হচ্ছে জাপানি রাজকুমারী মাকোকে      »  করোনা সংক্রমণ আতঙ্কে শ্রীলঙ্কায় কারাগারে সংঘর্ষে নিহত ৬     »  ডিএনএ টেস্টে এমসি কলেজে ধর্ষণে আসামিরা জড়িত      »  মারা গেলেন হাজী সেলিমের স্ত্রী গুলশান আরা সেলিম     »  বীর মুক্তিযোদ্ধাদের তালিকাবহির্ভূতদের নাম চেয়ে চিঠি     »  আজ ৩০ নভেম্বর; আজকের দিনে জন্ম-মৃত্যুসহ যত ঘটনা     »  শিবগঞ্জের যত খবর     »  দিনাজপুরে ভুট্টার ক্ষতিকারক পোকা ফল আর্মি ওয়ার্ম দমনে প্রশিক্ষণ    



নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর: হাজী সেলিমের গাড়িচালক রিমান্ডে
২৬ অক্টোবর ২০২০, সোমবার, ১১ কার্তিক ১৪২৭, ৮ রবিউল আউয়াল ১৪৪২



ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিমের গাড়ি থেকে নেমে নৌবাহিনীর কর্মকর্তাকে মারধরের ঘটনায় গাড়িচালক মিজানুর রহমানের এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার দুপুরে মামলার তদন্ত কর্মকর্তা ধানমণ্ডি থানার পরিদর্শক (তদন্ত) মো. আশফাক রাজীব হাসান আসামিকে আদালতে হাজির করে সুষ্ঠু তদন্তের স্বার্থে পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন। শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সুফিয়ান মোহাম্মদ নোমান জিজ্ঞাসাবাদের জন্য এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

আদালতের জেনারেল রের্কডিং অফিসার উপ-পরিদর্শক মো. আশ্রাব আলী এ তথ্য নিশ্চিত করেছেন।

এ দিকে মামলার আরেক আসামি হাজী সেলিমের ছেলে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৩০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ইরফান সেলিমকে গ্রেপ্তার করা হয়েছে।

নৌবাহিনীর কর্মকর্তা ওয়াসিফ তার ওপর ‘হামলা’র অভিযোগে রোববার রাতে ধানমণ্ডি থানায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৩০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ইরফান সেলিমসহ চারজন এবং অজ্ঞাতনামা আরও ২-৩ জনকে অভিযুক্ত করে মামলা করেন।

অভিযুক্ত অপর তিনজন হলেন- এ বি সিদ্দিক দিপু (৪৫), মোহাম্মদ জাহিদ (৩৫) ও মো. মিজানুর রহমান (৩০)।

মামলার এজাহারে বলা হয়, লেফটেন্যান্ট ওয়াসিফ রোববার রাত পৌনে ৮টার দিকে স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলে করে নিলক্ষেত থেকে তাদের বাসা মোহাম্মদপুরে ফিরছিলেন। পথে ল্যাবএইড হাসপাতালের সামনে সংসদ সদস্যের স্টিকার লাগানো একটি গাড়ি পেছন থেকে তার মোটরসাইকেলে ধাক্কা দেয়। এরপরই কয়েক ব্যক্তি গাড়ি থেকে বের হয়ে এসে নৌবাহিনীর কর্মকর্তা ওয়াসিফকে ‘শারীরিকভাবে লাঞ্ছিত’ এবং তার স্ত্রীকে ‘গালিগালাজ’ করেন। এক পর্যায়ে তারা নৌবাহিনীর কর্মকর্তাকে হুমকিও দেয়।

একজন প্রত্যক্ষদর্শী মোবাইল ফোনে ওই ঘটনার ভিডিও ধারণ করেন, যা ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

ধানমণ্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকরাম আলী মিয়া জানান, ওই গাড়ির চালক মিজানুর রহমানকে ঘটনাস্থল থেকে আটক করে মামলায় গ্রেপ্তার দেখানো হয়।

দেশে ২৩ জনসহ করোনায় মৃত্যু ৫৮০৩ জন, শনাক্ত ১৩০৮ জনসহ আক্রান্ত ৩৯৮৮১৫ জন


এই নিউজ মোট   510    বার পড়া হয়েছে


আইন-আদালত



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.