11:09pm  Tuesday, 24 Nov 2020 || 
   
শিরোনাম



শিবগঞ্জে বীরমুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন
১২ নভেম্বর ২০২০, বৃহস্পতিবার, ২৮ কার্তিক ১৪২৭, ২৫ রবিউল আউয়াল ১৪৪২



শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার দুলর্ভপুর ইউনিয়নের পনের রশিয়া গ্রামের বীরমুক্তিযোদ্ধা সাবেক পুলিশ সদস্য ইদ্রিশ আলীর লাশ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার সকালে পারিবারিক গোরস্তানে তাঁর লাশ  দাফন সম্পন্ন হয়। এর আগে উপজেলা প্রশাসন ও শিবগঞ্জ থানা পুলিশের পক্ষ থেকে গার্ড অফ অর্নার প্রদান করা হয়। রাত দেড়টার দিকে নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন তিনি। ইন্না.....রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল প্রায় ৭০ বছর। স্ত্রী, ২ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের নামাজে জানাযায় অংশ নেন স্থানীয় সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, সহকারী কমিশনার (ভূমি) আরিফা সুলতানা, শিবগঞ্জ থানার ওসি ফরিদ হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধার সাবেক কমান্ডার বজলার রশিদ সনুসহ বীরমুক্তিযোদ্ধাবৃন্দ ও মুসল্লিরা। এ সময় মরহুমের দাফন কাজের জন্য সংসদ সদস্যের ব্যক্তিগত উদ্যোগে নগদ ১০ হাজার টাকা প্রদান করেন।

শিবগঞ্জ পৌরসভায় ২ কোটি টাকার আধুনিক রোলার উদ্বোধন
স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর হতে প্রাপ্ত প্রায় ২ কোটি টাকার একটি আধুনিক রোলার চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভায় উপহার দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার দুপুরে শিবগঞ্জ পৌরসভা প্রাঙ্গণে ফিতা কেটে ও চাবি হস্তান্তরের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে ৯ থেকে ১২ টনের এ রোলার উদ্বোধন করেন চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল। এ সময় শিবগঞ্জ পৌরসভার মেয়র কারিবুল হক রাজিন, প্রশাসনিক কর্মকর্তা আবদুল বাতেন, সচিব মোবারক হোসেন, উপসহকারী প্রকৌশলী সাদিকুল ইসলামসহ অন্যান্য কর্মকর্তা ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

মোহা: সফিকুল ইসলাম, শিবগঞ্জ, চাঁপাইনবাবগঞ্জ

দিনাজপুরে বাণিজ্যিকভাবে ঘাস চাষ


এই নিউজ মোট   451    বার পড়া হয়েছে


মুক্তিযুদ্ধ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.