05:28pm  Monday, 30 Nov 2020 || 
   
শিরোনাম



নেত্রকোনায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে শিক্ষার্থীর আত্মহত্যা
১২ নভেম্বর ২০২০, বৃহস্পতিবার, ২৮ কার্তিক ১৪২৭, ২৫ রবিউল আউয়াল ১৪৪২



নেত্রকোনা প্রতিনিধি ঃ ফেসবুকে স্ট্যাটাস দিয়ে নেত্রকোনার র্পূবধলা উপজেলার বিশকাকুনী ইউনিয়নের ধোবারুহী গ্রামের কলেজছাত্র শেখ রাসেল (২৩) বুধবার রাতে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। সে ওই গ্রামের হাফেজ মাওলানা আবদুল বারীর ছেলে এবং ময়মনসিংহ আনন্দমোহন বিশ্ববিদ্যালয় কলেজের র্অথনীতি বিভাগের ছাত্র।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, জেলার পূর্বধলার ধোবারুহী গ্রামের স্থানীয় এক মাদ্রাসা শিক্ষক আবদুল বারীর  বুধবার রাত ৮টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। বাবার মৃত্যুর শোক সহ্য করতে না পেরে ছেলে  শেখ রাসেল মানসিকভাবে বির্পযস্ত হয়ে পড়ে। এক পর্যায়ে ঘরের আড়ায় গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

মৃত্যুর আগে শেখে রাসেলের ফেসবুক স্ট্যাস্টাস দিয়ে যায়- ‘আমার দুনিয়ায়, আমার আখেরাত আমার আব্বা! ডাঃ মাত্র আব্বারে মৃত ঘোষণা করলো! দোয়া চাই, অবশ্যই আব্বাকে একা ছাড়বো নাহ..আমিও সঙ্গী হবো, ইনশাআল্লাহ। আমার দুনিয়া, আমার আব্বা আমার সব, আমার কলিজা। আমার অক্সিজেন ফুরিয়ে গেল, আমার দেহ থেকে কলিজা বিচ্ছিন্ন হলো! বাবা আমাদের জন্য আমৃত্যু সংগ্রাম করে গেলেন প্রতিদান দিলাম, দুশ্চিন্তা, ক্রোধ, আর নানা বাজে কাজ! আব্বা তুমি আমার সুপার হিরো! আমার  বেঁেচ থাকার সম্বল তুমি নাই আমি কি করে থাকবো বলো ? ১০টা বেজে গেল, কই তোমার ফোন তো আসলো নাহ! কই আমার খোঁজ তো কেউ নিলো নাহ’।

পূর্বধলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ তাওহীদুর রহমান কলেজ শিক্ষার্থীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই স্বজনদের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে।

খলিলুর রহমান শেখ, নেত্রকোনা প্রতিনিধি  

শিবগঞ্জে বীরমুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন


এই নিউজ মোট   755    বার পড়া হয়েছে


তথ্য-প্রযুক্তি



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.