05:38am  Monday, 20 Sep 2021 || 
   
শিরোনাম
 »  ২০০ নারীর ছবি-ভিডিও নিয়ে ব্ল্যাকমেইল     »  ভিসা-ইকামার মেয়াদ বিনা মূল্যে আগামী ৩০ নভেম্বর পর্যন্ত বাড়িয়েছে সৌদি আরব     »  আগামী সাত দিনের মধ্যে সব অনিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট     »  লিটন মিয়া চিকিৎসক পরিচয়ে বিয়ে করে বিদেশে পাচার করে     »  মান্দায় ২১ বছর ধরে দাঁড়িয়ে আছে ব্রিজ     »  গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে নতুন করে আরও ৪১ জনের মৃত্যু হয়েছে     »  ভারত সরকারের উপহার দেওয়া চতুর্থ চালানের আরও ২৯টি লাইফ সাপোর্ট অ্যাম্বুলেন্স বেনাপোল স্থলবন্দরে প্রবেশ করেছে।     »  ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৩২১ জন হাসপাতালে ভর্তি     »  গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে নতুন করে আরও ৪১ জনের মৃত্যু হয়েছে     »  সড়ক পবিহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ভারত সরকার কথা দিয়েছে সীমান্তে আর হত্যাকাণ্ড ঘটবে না।   



ভোলাহাটে দলদলী ইউপিতে উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়পত্র জমা দিলেন ২জন
১৫ নভেম্বর ২০২০, রবিবার, ১ অগ্রহায়ণ ১৪২৭, ২৮ রবিউল আউয়াল ১৪৪২



ভোলাহাট(চাঁপাইনবাবগঞ্জ)প্রতিনিধিঃ মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট দলদলী ইউপির উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে বড় দু’দলের ২জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। রবিবার ১৫ নভেম্বর উপজেলা রির্টানিং ও উপজেলা নির্বাচন অফিসার তাহসিন রহমানের কাছে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

নির্বাচন অফিস সূত্রে জানা যায়, দলদলী ইউনিয়ন থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরজেদ আলী ভুটু। অপরদিকে বিএনপি থেকে মানোনয়ন পেয়ে দলদলী ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি আলাউদ্দিন (ঠিকাদার)। নৌকা ও ধানের শীষের দু’প্রার্থী সকালে ও বিকেলে দলের নেতাকর্মী সমর্থকদের সাথে নিয়ে তাদের মনোনয়পত্র জমা দিয়েছেন। মনোনয়নপত্র জমা দেয়ার শেষ তারিখ ছিলো ১৫ নভেম্বর। নির্বাচন অফিস সূত্র জানায়, ১৭ নভেম্বর হবে বাছাই প্রত্যাহারের তারিখ ২২ নভেম্বর ও নির্বাচন অনুষ্ঠিত হবে ১৩ ডিসেম্বর। উল্লেখ এ ইউনিয়নে চেয়ারম্যান থাকা অবস্থায় মাজহারুল ইসলাম পুতুল ৯ সেপ্টেম্বর মারা গেলে ১ অক্টোবর পদটি শূন্য ঘোষনা করায় এ উপনির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

 গোলাম কবির- ভোলাহাট, চাঁপাইনবাবগঞ্জ

গোবিন্দগঞ্জে বান্ধবীর বাড়িতে বেড়াতে এসে সঙ্গবদ্ধ ধর্ষণের শিকার গামেন্টকর্মী


এই নিউজ মোট   736    বার পড়া হয়েছে


নির্বাচন



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.