05:23pm  Monday, 30 Nov 2020 || 
   
শিরোনাম



নওগাঁয় বিয়ের দাবিতে প্রেমিকার অনশন, বাড়ী ছেড়ে পালালেন প্রেমিক
১৯ নভেম্বর ২০২০, বৃহস্পতিবার, ৫ অগ্রহায়ণ ১৪২৭, ২ জমাদিউস সানি ১৪৪২



নওগাঁ জেলা স্টাফ রিপোর্টারঃ- নওগাঁর মান্দায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে চার দিন ধরে অনোহারে অনশন শুরু করেছেন বায়িং নারচিংকে চাকরী কৃত  এক মহিলা। গত ১৫ নভেম্বর  রবিবার  সকাল থেকে উপজেলার গনেশপুর  ইউনিয়নের শ্রিরামপুর গ্রামের  প্রেমিক ওমর ফারুক এর বাড়িতে অবস্থান নিয়েছেন তিনি। প্রেমিক ওমর ফারুক ওই গ্রামের  মনির উদ্দিনের ছেলে। ভুক্তভোগী ওই মহিলা ভোলা জেলার লালমহন উপজেলার মনিপুর গ্রামের বাসিন্দা মকুলের মিয়ে।

তারা দুইজনই ঢাকায় বায়িং নারচিংকে চাকরী করতো, ঘটনার পর থেকে প্রেমিক ওমর ফারুক বাড়ি থেকে পালিয়েছেন।

ওই  মহিলা জানান, চার বছর ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক। প্রেমের ফাঁদে ফেলে প্রেমিক ওমর ফারুক তাকে  বিয়ে করে টালবাহনা শুরু করে।

এখন  সেই বিয়ের  সম্পর্ক অস্বীকার করছে প্রেমিক ওমর ফারুক। তার পরিবারও এই সম্পর্ক মানতে নারাজ। এই পরিস্থিতিতে বাধ্য হয়েই প্রেমিকের বাড়িতে গিয়ে তিনি অনশন শুরু করেছেন। প্রেমিক ওমর ফারুক বিয়ে না করলে আত্মঘাতি হবেন বলেও জানান ওই মহিলা।

স্থানীয় গ্রামের বাসিন্দা ইউপি সদস্য সেকেন্দার আলী, আরব আলী, আকলেমা বিবি,রাবিয়া বিবি জানান,আজ চার দিন ধরে এই মহিলা বিয়ের দাবিতে প্রেমিক ওমর ফারুক এর বাড়িতে অনোহারে অনশন করছে বিয়ের দাবিতে।

এদিকে পলাতক থাকায় এ নিয়ে প্রেমিক ওমর ফারুকের  মন্তব্য পাওয়া যায়নি। তবে ওমর ফারুকের মা মরজিনা বেগম বলেন, তার ছেলের সঙ্গে ওই মেয়ের প্রেমের সম্পর্ক ও কোন বিয়ে হয়নি। 

এ বিষয়ে মান্দা থানার অফিসার ইনচার্জ ওসি শাহিনুর হোসেন জানান, এ নিয়ে ওই মহিলা এখনো থানায় কোনো অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেবে পুলিশ।

নওগাঁ জেলা স্টাফ রিপোর্টারঃ- মোঃ- হাবিবুর রহমান

কুর্মিটোলায় ঢাবি ছাত্রী ধর্ষণ মামলায় মজনুর যাবজ্জীবন কারাদণ্ড


এই নিউজ মোট   30    বার পড়া হয়েছে


মনোকথা



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.