06:51pm  Monday, 18 Jan 2021 || 
   
শিরোনাম



বিরামপুরে আবাসিক হোটেলে আটক যুবকের কারাদন্ড,যুবতীর অর্থ দন্ড




দিনাজপুরের বিরামপুরে আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপের অভিযোগে শাকিল হোসেন(২২) নামের এক যুবককে এক মাসের বিনাশ্রম কারাদন্ডাদেশ দিয়েছে ভ্রাম্যমান আদালত।এ ঘটনায় ওই মহিলার এক হাজার টাকা অর্থদন্ড- প্রদান করা হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট(ইউএনও) পরিমল কুমার সরকার ভ্রাম্যমান আদালত বসিয়ে কারাদন্ডাদেশ প্রদান করেন।
বুধবার রাত সাড়ে নয়টার দিকে  বিরামপুর পৌর এলাকার রেল ষ্টেশন এলাকার ঢাকা বেডিং নামের একটি কক্ষ থেকে অসামাজিক কার্যকলাপের অপরাধে তাদের আটক করা হয়।
আটক যুবক বিরামপুর উপজেলা কেটরা ইউনিয়নের কেটরা গ্রামের স্থায়ী বাসিন্দা সে পেশায় একজন মোটর সাইকেল মেকার।
উপজেলা নির্বাহী নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট (ইউএনও) পরিমল কুমার সরকার বলেন,‘ রেল ষ্টেশন এলাকায় ঢাকা বোডিং নামের এক আবাসিক হোটেলের বিরুদ্ধে বেশ কিছু দিন থেকে দেহব্যবসা করা অভিযোগ আসছে। এমন অভিযোগে বুধবার রাত নয় টার দিকে ওই আবাসিক হোটেলে অভিযান চালানো হয়।সেখান থেকে  অসামাজিক কার্যকলাপের অভিযোগে শাকিল নামের এক যুবক ও যুবতীকে আটক করা হয়।

পরে,তাদের ভ্রাম্যমান আদালত বসিয়ে আটক যুবক শাকিলকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড- ও মেয়েটিকে এক হাজার টাকা অর্থ দন্ড- প্রদান করা হয়।

মোরেলগঞ্জ প্রেসক্লাব ক্লাবের নির্বাচন সম্পন্ন


এই নিউজ মোট   96    বার পড়া হয়েছে


মনোকথা



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.