11:38pm  Thursday, 24 Jun 2021 || 
   
শিরোনাম
 »  রোববার, জুন ১৩, ২০২১, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮     »  পল্লী বিদ্যুৎ ঃ- ১ ফ্যান ১ এনার্জি লাইট ১ মোবাইল চার্জার, বিল ৭৯ হাজার টাকা!     »  ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু কমেছে। নতুন করে ১৭ জনের মৃত্যু হয়েছে।      »  খালেদা জিয়ার ফুসফুস থেকে পানি সরানোর জন্য বুকে বসানো সর্বশেষ পাইপটিও খুলে ফেলা হয়েছে।     »  ইয়াস জলোচ্ছ্বাসের আঘাতে ক্ষতিগ্রস্ত ২৭ উপজেলা     »  স্বাস্থ্যমন্ত্রী বললেন ব্ল্যাক ফাঙ্গাস নিয়ে কেউ আতঙ্কিত হরবন না      »  জানা যাবে কাল শিক্ষাপ্রতিষ্ঠান খুলবে কিনা?     »  উপকূলজুড়ে আতঙ্ক ধেয়ে আসছে ইয়াস      »  প্রধানমন্ত্রীর আধুনিক টিএসসি ভবন নির্মাণের নির্দেশ     »  টাইগারদের এক ম্যাচ হাতে রেখেই সিরিজ জয়   



তিন দিনে সড়কে ঝরেছে ২৫ প্রাণ; আহত হয়েছেন ১৮ জন
১৬ মে ২০২১, রবিবার, ৩ জৈষ্ঠ ১৪২৮, ৩ শাওয়াল ১৪৪২



ঈদের দিন এবং তার পরের দু'দিনে দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় ২৫ জন প্রাণ হারিয়েছেন। এর মধ্যে নারায়ণগঞ্জে দু'জন, টাঙ্গাইলে দু'জন, সিলেটে দু'জন, বগুড়ায় দু'জন, ঢাকার ধামরাইয়ে তিনজন, চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় দু'জন, গোপালগঞ্জে পাঁচজন, সিরাজগঞ্জে দু'জন, গাইবান্ধা, খুলনা, ঝিনাইদহ, মেহেরপুর এবং নড়াইলে একজন করে নিহত হয়েছেন। এসব ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৮ জন।

ব্যুরো ও প্রতিনিধিদের খবরে বিস্তারিত:

সিলেট: রোববার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের দক্ষিণ সুরমার সাত মাইল এলাকায় প্রাইভেটকারের সঙ্গে সংঘর্ষে মা-ছেলের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় ছেলেসহ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক দম্পতি আহত হয়েছেন। নিহতরা হলেন, হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার শ্রীকৃষ্ণপুরের গোপেশ রায়ের স্ত্রী বিউটি রায় ও তার দুই বছরের ছেলে গৌরব রায়। আহত হয়েছেন প্রাইভেটকারের যাত্রী ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সহযোগী অধ্যাপক ডা. খায়রুল বাশার, তার স্ত্রী ডা. খালেদা বাশার ও ছেলে সাদ বাশার।

দক্ষিণ সুরমা থানার ওসি মনিরুল ইসলাম জানান, চালকের পাশে বাসের সামনের সিটে ছেলেকে নিয়ে বসেছিলেন বিউটি রায়। প্রাইভেটকারের সঙ্গে সংঘর্ষে বাসের গ্লাস ভেঙে ছিটকে রাস্তায় পড়ে যান তারা।

আড়াইহাজার (নারায়ণগঞ্জ): আড়াইহাজারে সিএনজিচালিত অটোরিকশার চাপায় মো. মহিউদ্দিন (৪৮) নামে পথচারী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও তিনজন। শনিবার সকালে বড় বিনাইরচর মাদ্রাসা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর বিক্ষুব্ধ এলাকাবাসী ভুলতা বিশনন্দী আঞ্চলিক মহাসড়ক ৬ ঘণ্টা অবরোধ করে রাখেন। দায়ী ব্যক্তির শাস্তি এবং অবৈধ অটোরিকশা বন্ধের দাবিতে তারা রাস্তায় গাছ ফেলে, টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করেন। পরে পুলিশ গিয়ে দাবি বাস্তবায়নের আশ্বাস দিলে তারা অবরোধ তুলে নেন। নিহত মহিউদ্দিনের বাড়ি বড় বিনাইরচর গ্রামে। আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, বড় বিনাইরচর মাদ্রাসা-সংলগ্ন দোকানের সামনে দাঁড়িয়ে আম পাড়া দেখছিলেন মহিউদ্দিনসহ কয়েকজন। এ সময় অটোরিকশাটি তাদের চাপ দিলে মহিউদ্দিন নিহত হন।

এদিকে, ফতুল্লায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি মাইক্রোবাস বুড়িগঙ্গা নদীতে পড়ে যায়। এ ঘটনায় আহত হয়েছেন মাইক্রোবাসে থাকা এক গৃহবধূ ও তার শিশুসন্তান।

বগুড়া: ঈদের দিন শহরের বারবাকপুর এবং বিকেলে শাজাহানপুর উপজেলার মাঝিড়া এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় মিলন চন্দ্র প্রামাণিক (২৫) ও নুরুন্নবী (২৩) নামে দু'জন নিহত হয়েছেন। এর মধ্যে শুক্রবার দুপুরে শহরের বারবাকপুর এলাকায় সড়ক দুর্ঘটনায় মিলন চন্দ্র নিহত হন। আর সরকারি আজিজুল হক কলেজের অনার্সের ছাত্র নুরুন্নবী মহাসড়কে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে প্রাইভেটকারের সঙ্গে সংঘর্ষে নিহত হন। তিনি শাজাহানপুর উপজেলার সাজাপুর কাগজীপাড়া এলাকার আশরাফ আলীর ছেলে।

ধামরাই (ঢাকা): ধামরাইয়ে ঈদের দিন মোটরসাইকেল নিয়ে ঘুরতে বেরিয়ে রাস্তার পাশে ইটের স্তূপে ধাক্কা লেগে চাচাতো-জ্যাঠাতো দুই ভাই নিহত হয়েছেন। নিহতরা হচ্ছে নীলফামারীর জলঢাকা উপজেলার কৈইবাড়ি পাটোয়ারাপাড়া গ্রামের রুহুল আমিনের ছেলে সাব্বির হোসেন সিয়াম (১৩), তার চাচাতো ভাই ইমরান হোসেন (১৭)। আহত হয়েছে তাদের আরেক ভাই বাইজিদ হোসেন (১৫)। তারা পরিবারের সঙ্গে ধামরাইয়ের কুমড়াইল ও যাদবপুর এলাকায় থাকত। অপরদিকে ধামরাইয়ের বাস্তা গ্রামের আব্দুর রাজ্জাক (২২) শনিবার পদ্মা সেতু দেখে বাড়ি ফেরার পথে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে নিহত হন।

গোপালগঞ্জ: পৃথক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছেন। এর মধ্যে শনিবার রাতে অজ্ঞাত গাড়িরচাপায় গোপালগঞ্জ শহরের বাইপাস সড়কে অবসরপ্রাপ্ত সেনাসদস্য বেলায়েত গাজী (৫৫) নিহত হন। তার আগে বিকেলে সদর উপজেলার পাথালিয়া এলাকায় প্রাইভেটকার খাদে পড়ে মা মরিয়ম বেগম (৬০) ও ছেলে মহিদুল মোল্লা (৩৫) নিহত হন। এ ঘটনায় আহত হয়েছেন মহিদুলের স্ত্রী-সন্তানসহ আরও ছয়জন। এ ছাড়া ঈদের আগের দিন ভেন্নবাড়ি এলাকায় ট্রাকের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী রাসেল মোল্লা (৩৫) ও তার স্ত্রী হাজেরা বেগম (৩০) নিহত হয়েছেন। গোপালগঞ্জ সদর থানার ওসি মনিরুল ইসলাম এসব তথ্য জানিয়েছেন।

এ ছাড়া চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় দুই মোটরসাইকেলের সংঘর্ষে দু'জন নিহত হয়েছেন। শুক্রবার দুপুরে মরিয়মনগর ডিসি সড়কের লালানগর বেড়িবাঁধ এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন উপজেলার রাজাভুবন ফুলবাগিচা গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে রাহেদুল ইসলাম (১৭) এবং রাঙ্গুনিয়া পৌরসভার সৈয়দবাড়ি এলাকার উজ্জ্বল বড়ুয়া (৫০)। টাঙ্গাইলের সখীপুর উপজেলায় গতকাল সড়ক পারাপারের সময় সিএনজির ধাক্কায় বাবুল হোসেন বাবু মিয়া (৭০) একজন এবং অটোরিকশার চাকায় ওড়না প্যাঁচিয়ে তাসলিমা আক্তার (১৭) নামে এক কলেজছাত্রী নিহত হয়েছে। গাইবান্ধার পলাশবাড়ীতে শনিবার রাতে আত্মীয়ের বাড়ি থেকে দাওয়াত খেয়ে মোটরসাইকেলে করে ফেরার পথে বাসচাপায় সোহেল মিয়া (৩০) নামে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন তার স্ত্রী ও শিশুসন্তান।

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার তবারিয়া এলাকায় বুধবার রাতে রাস্তা পার হতে গিয়ে গাড়িচাপায় পলাশী রানী নামে এক নারী এবং বৃহস্পতিবার সকালে বঙ্গবন্ধু পশ্চিম থানা এলাকায় রাস্তা পার হওয়ার সময় দুর্ঘটনায় অজ্ঞাত পরিচয়ে এক যুবক মারা গেছেন। খুলনার ফুলতলা উপজেলায় রোববার দুপুরে প্রাইভেটকারের সঙ্গে সংঘর্ষে আবু তাহের নামে এক ইজিবাইক চালক নিহত হয়েছেন। ঝিনাইদহের কোটচাঁদপুরে শুক্রবার বাসচাপায় রাকিব নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। মেহেরপুরের গাংনীতে মোটরসাইকেলের ধাক্কায় নিহত হয়েছেন তাহাজ আলী (৪৫) নামে এক ব্যক্তি। নড়াইলে আনন্দ ভ্রমণে বের হয়ে নছিমন উল্টে ওবায়দুল ভূঁইয়া (১৫) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে।

গায়ত্রী নামে এক নারীর সম্পর্ক ছিল; তার স্বামীর টাকা আত্মসাৎ করেছেন বাবুল


এই নিউজ মোট   393    বার পড়া হয়েছে


জাতীয়



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.