11:43pm  Thursday, 24 Jun 2021 || 
   
শিরোনাম
 »  রোববার, জুন ১৩, ২০২১, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮     »  পল্লী বিদ্যুৎ ঃ- ১ ফ্যান ১ এনার্জি লাইট ১ মোবাইল চার্জার, বিল ৭৯ হাজার টাকা!     »  ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু কমেছে। নতুন করে ১৭ জনের মৃত্যু হয়েছে।      »  খালেদা জিয়ার ফুসফুস থেকে পানি সরানোর জন্য বুকে বসানো সর্বশেষ পাইপটিও খুলে ফেলা হয়েছে।     »  ইয়াস জলোচ্ছ্বাসের আঘাতে ক্ষতিগ্রস্ত ২৭ উপজেলা     »  স্বাস্থ্যমন্ত্রী বললেন ব্ল্যাক ফাঙ্গাস নিয়ে কেউ আতঙ্কিত হরবন না      »  জানা যাবে কাল শিক্ষাপ্রতিষ্ঠান খুলবে কিনা?     »  উপকূলজুড়ে আতঙ্ক ধেয়ে আসছে ইয়াস      »  প্রধানমন্ত্রীর আধুনিক টিএসসি ভবন নির্মাণের নির্দেশ     »  টাইগারদের এক ম্যাচ হাতে রেখেই সিরিজ জয়   



পুরো পরিবারের কেঁউ বেঁচে না থাকলেও বাঁচার লড়াইয়ে শিশু ওমর আল হাদিদি
১৬ মে ২০২১, রবিবার, ৩ জৈষ্ঠ ১৪২৮, ৩ শাওয়াল ১৪৪২



ফিলিস্তিন ভূখণ্ডের গাজা উপত্যকার পশ্চিমে শরণার্থী শিবিরে ইসরায়েলের বিমান হামলায় নিহত হয়েছেন এক পরিবারের ১০ সদস্য। বেঁচে গেছে শুধু ওই পরিবারের পাঁচ মাস বয়সের এক শিশু। গুরুতর আহত শিশুটি এখন বাঁচার লড়াই করছে।

শিশুটির নাম ওমর আল হাদিদি। হামলায় শিশুটির মা, চার ভাইবোন ও স্বজন নিহত হন। শনিবার সেখানে হামলা চালানো হয়। খবর বিবিসি ও এএফপির।

হামলার সময় শিশুটির বাবা মোহাম্মদ আল হাদিদি বাড়িতে ছিলেন না। তিনি বলেন, 'ওই শরণার্থী শিবির থেকে কোনো রকেট হামলা চালানো হয়নি। সেখানে শুধু শিশু ও নারী ছিল। কোন অপরাধে তাদের এভাবে মেরে ফেলা হলো?' তিনি আরও বলেন, শরণার্থী শিবিরে গাজা থেকে কোনো রকেট হামলা চালানো হয়নি। ইসরায়েলি হামলায় তাদের এভাবে মেরে ফেলা হলো।

শিশু ওমরের চিকিৎসক বলেন, 'পাঁচ মাস বয়সী শিশুটির অবস্থা ভালো নয়। তার পায়ের হাড় ভেঙে গেছে। সারা শরীরে আঘাতের চিহ্ন।'

ইসরায়েলি হামলায় নারী ও শিশুদের নিহত হওয়ার ঘটনায় উদ্বেগ প্রকাশ করে বিভিন্ন আন্তর্জাতিক সংগঠন। স্বাস্থ্য কর্মকর্তারা বলছেন, গাজায় ইসরায়েলের বিমান হামলায় নিহতের সংখ্যা বেড়েই চলেছে। ফিলিস্তিনিরা তেল আবিবকে লক্ষ্য করে রকেট ছুড়েছে। তেল আবিব থেকে অনেকে নিরাপদ জায়গায় পালিয়ে গেছেন।

ওকে নিউজ স্পেশাল: নির্বাক মীম পুরো পরিবারের লাশ নিয়ে বাড়ি ফিরল

তিন দিনে সড়কে ঝরেছে ২৫ প্রাণ; আহত হয়েছেন ১৮ জন


এই নিউজ মোট   76    বার পড়া হয়েছে


ওকে নিউজ স্পেশাল



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.