08:04pm  Monday, 27 May 2019 || 
   
শিরোনাম



মুক্তিযোদ্ধা ও অভিনেত্রী মায়া ঘোষ চলে গেলেন



আজ রবিবার সকাল আটটা ৪৫ মিনিটে ক্যানসারের সঙ্গে লড়াইয়ে হেরে গেলেন মুক্তিযোদ্ধা ও চলচ্চিত্র অভিনেত্রী মায়া ঘোষ। তার ছেলে দীপক ঘোষ জানান, যশোর কুইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন এই অভিনেত্রী।

দীপক ঘোষ জানান, ২০০০ সালে তার মায়ের প্রথম ক্যানসার ধরে পড়ে। ২০০১ সালের ফেব্রুয়ারিতে কলকাতার সরোজ গুপ্ত ক্যানসার হাসপাতালে চিকিত্সা শুরু হয়। ২০০৯ সালে অনেকটাই সুস্থ হয়ে ওঠেন তিনি। এরপর দেখা দেয় নানান রোগ। কিডনি, লিভার ও হাঁটুর সমস্যা প্রকট আকার ধারণ করেন। এসবের চিকিত্সা নিয়মিত চলছিলো। এরমধ্যে ২০১৮ সালের অক্টোবর মাসে আবারো ক্যানসার ধরা পড়ে।

১৯৪৯ সালের ৩১ ডিসেম্বর যশোরের মণিরামপুর উপজেলার প্রতাপকাটি গ্রামে জন্মগ্রহণ করেন মায়া ঘোষ। তার বাবার নাম শংকর প্রসাদ গাঙ্গুলি। পরবর্তীতে একই উপজেলার মাছনা-খানপুর গ্রামের দিলীপ ঘোষের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। ১৯৮৪ সালে তারা ঢাকায় স্থায়ীভাবে বসবাস শুরু করেন। এর আগে ১৯৮১ সালে ‘পাতাল বিজয়’ চলচ্চিত্রের মাধ্যমে অভিনয় শুরু করেন মায়া ঘোষ। সর্বশেষ ২০১৬ সালে এটিএন বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘ডিবি’-তে অভিনয় করেছেন।
এই নিউজ মোট   15840    বার পড়া হয়েছে


মুক্তিযুদ্ধ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.