08:32pm  Tuesday, 07 Jul 2020 || 
   
শিরোনাম
 »  কলারোয়ায় অবৈধ স্থাপনা নির্মাণের সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে হুমকি     »  বগুড়া-১ ও যশোর-৬ উপনির্বাচনে ব্যালটে ধানের শীষ না রাখার দাবি বিএনপির     »  নড়াইল এক্সপ্রেস এর স্ত্রী সুমনা হক সুমি এবার করোনায় আক্রান্ত      »  খামারি ও পশু কারবারিদের সহায়তা করতে ট্রেনে চড়বে কোরবানির পশু     »  দেশে ৫৫ জনসহ করোনায় মৃত্যু ২,১৫১ জন, শনাক্ত ৩,০২৭ জনসহ আক্রান্ত ১,৬৮,৬৪৫ জন     »  উজিরপুর পরকীয়া প্রেমের সম্পর্কে এক রশিতে প্রিন্স আর মিনু     »  ওয়ারীর লকডাউন আরও কঠোরভাবে পালন করা হবে: তাপস      »  ম্যাজিস্ট্রেট সারোয়ার আলমের নের্তৃত্বে সিলগালা হচ্ছে রিজেন্টে হাসপাতাল     »  ভোলাহাটে অনলাইনে জমে উঠেছে আমের বাজার     »  ৮ জুলাই ২০২০, বুধবার চ্যানেল আইতে যে সকল অনুষ্ঠান দেখতে পাবেন    



ওয়ারীর লকডাউন আরও কঠোরভাবে পালন করা হবে: তাপস



লকডাউনে কিছু ত্রুটি-বিচ্যুতি ধরা পড়েছে জানিয়ে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, পুরান ঢাকার ওয়ারীর লকডাউন আরও কঠোরভাবে পালন করা হবে।

মঙ্গলবার নগরভবনে ওয়ারী লকডাউন নিয়ে কেন্দ্রীয় ব্যবস্থাপনা কমিটির পর্যালোচনা সভা শেষে সাংবাদিকদের ব্রিফিংয়ে মেয়র এ কথা বলেন।

ডিএসসিসি মেয়র বলেন, গত ৪ জুলাই থেকে ওয়ারীর তিনটি সড়ক ও পাঁচটি গলি লকডাউন করা হয়েছে। এ লকডাউনে কিছু ত্রুটি-বিচ্যুতি ধরা পড়েছে। সেটা আমলে নেয়া হয়েছে। এখন থেকে প্রতি সপ্তাহে একটি করে সমন্বয় সভা করা হবে। লকডাউন আরও কঠোরভাবে পালন করা হবে।

তিনি বলেন, ওয়ারীর লকডাউন এলাকায় যারা করোনা পরীক্ষা করেছেন, তাদের ৫০ শতাংশের মধ্যেই করোনা সংক্রমণ পাওয়া যাচ্ছে। এলাকাবাসীকে ধৈর্য্ ও সহনশীলতার সঙ্গে লকডাউন মোকাবেলায় সরকারকে সহায়তা করার অনুরোধ করেন তাপস।

কোরবানি ঈদ উপলক্ষে ব্যবসায়ীদের কিছুটা সুযোগ দেয়ার বিষয়ে সাংবাদিকের এক প্রশ্নের জবাবে মেয়র তাপস বলেন, আমরা অত্যন্ত দুঃখিত। আমাদের কাছে এমন কোনো নির্দেশনা নেই। তাদের লকডাউনের গুরুত্ব অনুধাবন করতে হবে। আগে জীবন, তার পর জীবিকা।

সমন্বয় সভায় উপস্থিত ছিলেন ডিএসসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা শাহ মো. ইমদাদুল হক, সচিব আকরামুজ্জামান, ৪১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সারোয়ার হাসান প্রমুখ।

নড়াইল এক্সপ্রেস এর স্ত্রী সুমনা হক সুমি এবার করোনায় আক্রান্ত


এই নিউজ মোট   5    বার পড়া হয়েছে


হ্যালোআড্ডা



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.