07:24pm  Monday, 27 May 2019 || 
   
শিরোনাম
 »  ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র-কাউন্সিলররা শপথ নিলেন      »  গরমের তীব্রতা কিছুটা প্রশমিত হতে পারে     »  সোমবার রাজধানীর উত্তরায় চক্রাকার বাস সার্ভিস চালু     »  কাতারকে আমন্ত্রণ জানালো সৌদি আরব     »  রাজধানীর আই হসপিটালে চক্ষু পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী     »  সোনাগাজীর সাবেক ওসির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি     »  দিনাজপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটর সাইকেলের দু’ আরোহী নিহত     »  বিএসএফ’র গুলিতে বাংলাদেশী নিহতের ঘটনায় দিনাজপুরে বিজিবি-বিএসএফ’র পতাকা বৈঠক     »  ভোলাহাটে অভাবের কারণে ঈদ বাজার ঢিলেঢালা      »  ব্যাংক হিসাবে যাবে পাটকল শ্রমিকদের জন্য ১৬৯ কোটি টাকা।    



চাঁপাইনবাবগঞ্জে ছাত্রশিবিরের জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা অনুষ্ঠিত



বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির চাঁপাইনবাবগঞ্জ শহর শাখার উদ্যোগে স্থানীয় এক মিলনায়তনে এস.এস.সি ও দাখিল পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্তদের নিয়ে এ.প্লাস সংবর্ধনা ২০১৯ আয়োজন করা হয়। চাঁপাইনবাবগঞ্জ শহরশিবিরের সভাপতি আতিক হাসানের সভাপতিত্বে ও সেক্রেটারী সাব্বির আহমেদের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির কেন্দ্রীয় অফিস সম্পাদক সালাউদ্দিন আইয়ুবী।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন,মেধাবীরাই আগামীর বাংলাদেশের নেতৃত্ব দিবে। তারা প্রাতিষ্ঠানিক পড়া-লেখার ক্ষেত্রে যেভাবে কৃতিত্বের স্বাক্ষর রেখেছে, সাথে সাথে নৈতিকতার ক্ষেত্রে যদি কৃতিত্ব অর্জন করতে না পারে তাহলে এই মেধা দেশ ও জাতির কল্যাণে কাজে লাগানো যাবে না।তিনি বলেন, দেশের শিক্ষাব্যবস্থায় এখন চরম অরাজকতার সৃষ্টি হয়েছে। ছাত্রদের হাতে এখন কলমের পরিবর্তে অস্ত্র তুলে দেয়া হচ্ছে। এই অবস্থার পরিবর্তন ঘটাতে হলে প্রচলিত শিক্ষার পাশাপাশি নৈতিক শিক্ষার সংমিশ্রন অতীব জরুরী। ইসলামী ছাত্রশিবির বর্তমানে সেই কাজটিই সঠিকভাবে সম্পন্ন করে চলেছে। তিনি ২০১৯ সালে এসএসসি ও দাখিল উত্তীর্ণ শিক্ষার্থীদেরকে মেধা ও নৈতিকতার সমন্বয়ে ক্যারিয়ার গড়ে তোলে এদেশের পথহারা মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান। উক্ত সংবর্ধনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেনরাজশাহী মহানগর সভাপতি আব্দুল্লাহ আল মাহমুদ। আলোচনা শেষে অতিথিবৃন্দ জিপিএ-৫ প্রাপ্তদের হাতে ফুল ও ক্রেস্ট তুলে দেন।

 
প্রেস বিজ্ঞপ্তি

এই নিউজ মোট   36    বার পড়া হয়েছে


ধর্ম



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.