07:18pm  Monday, 27 May 2019 || 
   
শিরোনাম
 »  ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র-কাউন্সিলররা শপথ নিলেন      »  গরমের তীব্রতা কিছুটা প্রশমিত হতে পারে     »  সোমবার রাজধানীর উত্তরায় চক্রাকার বাস সার্ভিস চালু     »  কাতারকে আমন্ত্রণ জানালো সৌদি আরব     »  রাজধানীর আই হসপিটালে চক্ষু পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী     »  সোনাগাজীর সাবেক ওসির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি     »  দিনাজপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটর সাইকেলের দু’ আরোহী নিহত     »  বিএসএফ’র গুলিতে বাংলাদেশী নিহতের ঘটনায় দিনাজপুরে বিজিবি-বিএসএফ’র পতাকা বৈঠক     »  ভোলাহাটে অভাবের কারণে ঈদ বাজার ঢিলেঢালা      »  ব্যাংক হিসাবে যাবে পাটকল শ্রমিকদের জন্য ১৬৯ কোটি টাকা।    



প্রেমিকের নেতৃত্বে কিশোরীকে পাঁচদিন ধরে গণধর্ষণ



কিশোরগঞ্জের কটিয়াদীতে বিয়ের প্রলোভন দেখিয়ে এক কিশোরীকে (১৫) পাঁচদিন বিভিন্ন জায়গায় নিয়ে গণধর্ষণ করেছে কথিত প্রেমিক ও তার বন্ধুরা। গত ১৫ মে থেকে ১৯ মে পর্যন্ত এই কুকর্ম করা হয় বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সহায়তা ও ধামাচাপায় জড়িত থাকার অভিযোগে কটিয়াদীর লোহাজুরি ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুর রশিদকে (৩৫) আজ মঙ্গলবার সকালে গ্রেপ্তার করেছে পুলিশ। আর এ ঘটনায় কিশোরীর বাবা সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে কটিয়াদী মডেল থানায় চার জনের নাম উল্লেখ করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন।

কিশোরীর পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, গণধর্ষণের শিকার কিশোরীর সঙ্গে উত্তর লোহাজুরী গ্রামের চান্দু মিয়ার ছেলে মো. সুমনের (২২) প্রেমের সম্পর্ক ছিল। গত ১৫ মে রাত সাড়ে আটটার সময় সুমন মেয়েটিকে ফোন করে বিয়ের প্রলোভন দিয়ে বাড়ি থেকে বের করে আনে। পরে সুমন ও তার বন্ধু লোহাজুরি ইউনিয়নের দশপাখি গ্রামের জুলহাস উদ্দিনের ছেলে শোভন (২৩) মোটরসাইকেলে করে পূর্বচর পাড়তালা গ্রামের একটি নির্মাণাধীন দোতলা বাড়ির নিচতলায় একটি কক্ষে নিয়ে যায়। পরে রাতে কথিত প্রেমিক সুমন, শোভন ও পূর্বচর পাড়াতলার গিয়াস উদ্দিনের ছেলে শামীম (২৫) দলবেঁধে মেয়েটিকে ধর্ষণ করে। ওই রাতেই তারা স্থানীয় ইউপি সদস্য রশিদের সহযোগিতায় মেয়েটিকে পার্শ্ববর্তী পাকুন্দিয়া উপজেলার একটি নির্জন বাড়িতে নিয়ে যায়। এরপর আরও তিনদিন ওই কিশোরীকে ধর্ষণ করা হয়। গত ১৯ মে রাত আটটার দিকে কিশোরীকে আসামিরা তার বাড়ির সামনে রেখে পালিয়ে যায়।

মেয়েটির বাবা জানান, তার মেয়েকে বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন স্থানে রেখে ধর্ষণ করে। এ ঘটনায় তিনি থানায় মামলা করেছেন।

কটিয়াদী মডেল থানার দায়িত্বপ্রাপ্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম বলেন, ধর্ষণের ঘটনায় মামলার পর ইউপি রশিদকে গ্রেপ্তার করা হয়েছে। তাছাড়া অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। আর ধর্ষণের শিকার মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য সিভিল সার্জনের অফিসে পাঠানো হয়েছে।

আদালত সূত্র জানায়, গ্রেপ্তার ইউপি সদস্য আব্দুর রশিদকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৫এ সোপর্দ করা হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।


এই নিউজ মোট   432    বার পড়া হয়েছে


নারী ধর্ষণ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.