01:24pm  Saturday, 11 Jul 2020 || 
   
শিরোনাম
 »  ১২ জুলাই ২০২০, রবিবার চ্যানেল আই অনুষ্ঠান     »  র‌্যাব-পুলিশ খুঁজছে সাহেদকে, শিগগিরই জানাতে পারব     »  খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসাই এখন বেশি প্রয়োজন      »  কুমিল্লার আওয়ামীলীগ নেতা ও তার পরিবার আক্তারকে কুপিয়ে হত্যা করল     »  ঝালকাঠিতে পুলিশের হাতে ২৫০পিস ইয়াবাসহ মাদক সম্রাট সুজনের স্ত্রী আটক     »  সাংবাদিক ও নির্বাহী ম্যাজিষ্ট্রেটসহ ৩৪ জন আক্রান্ত     »  তিন বছর ধরে শিকল বন্দি হয়ে জীবন চলছে দুর্গাপুরের ফুল মিয়ার     »  দুই স্বাস্থ্য কর্মী সহ শিবগঞ্জে করোনায় আক্রান্ত ৯জন     »  দিনাজপুরে চিকিৎসক, সাংবাদিক ও স্বাস্থ্যকর্মীসহ করোবায় নতুন আক্রান্ত ৩৪ জন      »  পলাশবাড়ীতে বৃক্ষ চারা রোপণ কর্মসূচির শুভ উদ্বোধন।   



দুর্গাপুরে শ্যালিকাকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা



নেত্রকোনা প্রতিনিধি ঃ নেত্রকোনার দুর্গাপুরে কিশোরী হাফছানা খাতুনের(১৬) হত্যার রহস্য উদঘাটিত হয়েছে। তাকে ধর্ষণের পর হত্যা করে পাহাড়ের টিলার গর্তে লাশ লুকিয়ে রেখেছিল ভগ্নিপতি আবুল কাসেম। পুলিশ ধর্ষক আবুল কাসেমকে গ্রেপ্তার করে বৃহস্পতিবার আদালতে পাঠিয়েছে।

নেত্রকোনা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে আজ বৃহস্পতিবার বিকেলে প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের বিষয়টি জানান পুলিশ সুপার মো. আকবর আলী মুন্সী। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল, অতিরিক্ত পুলিশ সুপার আল আমীন হোসেন, সদর সার্কেল মোরশেদা খাতুন, দুর্গাপুর সার্কেল মাহমুদা শারমীন নেলী প্রমুখ উপস্থিত ছিলেন।

নেত্রকোনার পুলিশ সুপার মো. আকবর আলী মুন্সী বলেন, দুর্গাপুর সদর ইউনিয়নের ভারতীয় সীমান্তবর্তী কলিকাপুর গ্রামের আবু সালেকের মেয়ে হাফসানা আক্তার মাদরাসায় পড়াশুনা করত। গত ১ জুলাই সকালে মায়ের কথায় হাফসানা কামারখালী পাহাড়ি টিলার আশপাশে কচুর লতা (সব্জি) কুড়াতে গিয়ে নিখোঁজ হয়। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পায়নি।  পরদিন সন্ধ্যায় এলাকাবাসী  ভারতীয় সীমান্তবর্তী বিএসএফ ক্যাম্পের কাছাকাছি ঝর্ণা থেকে পানি আনতে গিয়ে পাহাড়ের  গর্তে লাশ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ ওইদিন রাত নয়টার দিকে মুখে কাপড় গুজানো ও গলায় ওড়না পেচানো অবস্থায় হাফছানার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরদিন ৩ জুলাই হাফছানার বাবা আবু সালেক বাদী হয়ে দুর্গাপুর থানায় হত্যা মামলা করেন। পুলিশ হাফসানার ভগ্নিপতি একই গ্রামের আবু হানিফের ছেলে আবুল কাসেমের প্রতি সন্দেহ হলে তাকে আটক করে থানায় নিয়ে যায়। জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে শ্যালিকা হাফসানা খাতুনকে একা পেয়ে নির্জন পাহাড়ের টিলায় নিয়ে ধর্ষণ এবং এক পর্যায়ে শ্বাসরুদ্ধ করে হত্যা করে। পরে ঘটনাটি বিভন্ন খাতে প্রবাহিত করার জন্য নানা নাটক সাজায় আবুল কাসেম। বুধবার আবুল কাসেমকে গ্রেপ্তার কওে বৃহস্পতিবার আদালতে পাঠানো হয়। বিজ্ঞ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্ধী প্রদান করে আবুল কাসেম।   

 খলিলুর রহমান শেখ,  নেত্রকোনা

শিবগঞ্জে পানিতে ডুবে ও বজ্্রপাতে নিহতদের পরিবারের হাতে চেক প্রদান


এই নিউজ মোট   27    বার পড়া হয়েছে


নারী ধর্ষণ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.