02:33pm  Monday, 21 Sep 2020 || 
   
শিরোনাম
 »  ২১ সেপ্টেম্বর; আজকের দিনে জন্ম-মৃত্যুসহ যত ঘটনা     »  মোরেলগঞ্জে ৩ গ্রামের মানুষের ভরসা ঝুঁকিপূর্ণ ভাঙ্গা পুল, জনভোগান্তি চরমে     »  ভোলাহাটে উন্নয়নের দেব দূত ইউএনও মশিউর রহমান     »  হিলি স্থলবন্দর দিয়ে আবারো পেঁয়াজ আমদানি বন্ধ      »  ঘোড়াঘাট ইউএনও হত্যাপ্রচেষ্টা মামলায় রবিউলের স্বীকারোক্তি      »  দিনাজপুরে সম্পত্তি আত্মসাতের অভিযোগে বিক্ষোভ ও মাবনববন্ধন     »  পলাশবাড়ীতে পিকআপভ্যান চাপায় নিহত ১, আহত ৩     »  গোবিন্দগঞ্জ প্রিমিয়ার ফুটবল লীগ-২০২০ ফাইনাল খেলা অনুষ্ঠিত      »  ২১ সেপ্টেম্বর ২০২০, সোমবার চ্যানেল আইতে দেখবেন     »  মান্দায় মসজিদ এবং পারিবারিক বিরোধ, পীরপাল সম্পত্তি জবর দখলের অভিযোগ   



প্রয়াত মেয়র আনিসুল হকের প্রতিষ্ঠানের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ



নিজস্ব প্রতিবেদক : প্রয়াত সফল মেয়র আনিসুল হকের প্রতিষ্ঠান এম. জি প্রপার্টির বিরুদ্ধে জমি দখল ও ভয়ভীতি দেওয়ার অভিযোগ করেছেন রাজধানীর খিলক্ষেত তিনশ ফিট রোড সংলগ্ন বেপারী পাড়ার আলহাজ্ব শহীদ বেপারী।

অভিযোগে তিনি জানান, তার ক্রয়কৃত চার শতাংশ জমি ক্ষমতা বলে জোর করে নামজারির মধ্যদিয়ে দখলের চেষ্টা চালাচ্ছে এম. জি প্রপার্টি।

২০১৬ সালে ভুক্তভোগী শহীদ বোপারী তৎকালীন মেয়র আনিসুল হকের সাথে দেখা করলে তিনি দ্রæত সমস্যা সমাধানের প্রতিশ্রæতি দেন। তিনি বলেন, জমি ক্রয়ের বিষয় তার পক্ষে এম. জি প্রপার্টি দেখে থাকে। যদি কোন ভুল হয়ে থাকে তবে তা সমাধানের জন্য নিজের প্রতিষ্ঠানের দায়িত্বপ্রাপ্ত কাদেরকে নির্দেশ দেন।

কিন্ত চার বছর অতিবাহিত হলেও এম. জি প্রপার্টির পক্ষে সমস্যার কোন সমাধান করা হয়নি। বরং বিভিন্ন ভাবে ক্ষতিগ্রস্ত শহীদ বেপারীকে ভয়ভীতি দেখানো হয়েছে। শহীদ বেপারীর কাছে থাকা কাগজ পত্র থেকে জানা যায়, সি.এস ও এস. এ দাগ নং ১৭৮৫ আর এস দাগ নং ২৬৮৬ সিটি দাগ নং ২৪৮২২ নং দাগের চার শতাংশ জমি অভিযুক্ত প্রতিষ্ঠান বা প্রতিষ্ঠানটি সাব কাবলা দলিলের নিজের আয়ত্তে নেন।

একি দাগের অপর চার শতাংশ জমি এম. জি প্রপার্টি ক্রয় করে। কিন্তু অজ্ঞাত কারণে পুরো দশ শতাংশ জমি প্রতিষ্ঠানটি ক্ষমতা বলে দখল করে। এ বিষয়ে শহীদ বেপারী সরকারের বিভিন্ন দপ্তরে অভিযোগ করলেও কোন সুরাহা হয়নি।

সাবেক মেয়র আনিসুল হকের ছেলে নাভিদুল হকের সাথে নিকুঞ্জের অফিসে দেখা করেও শহীদ বেপারী কোন সমাধান পাননি।

শহীদ বেপারী জানান, নাভিদুল হক সফল বাবার কৃতী সন্তান। তিনি দেশের বাহিরে পড়াশুনা করেছেন। তার চারপাশের কিছু অসাধু ব্যক্তিবর্গ তাকে যা বোঝাচ্ছে তিনি তাই বুঝছেন।

প্রকৃত সত্য জানতে তাকে সাধারণ মানুষের কাতারে আসতে হবে। তার একটু ভুল মরহুম সাবেক মেয়রের এত কষ্টের সকল সুনামে বদনামের দাগ পড়ে যাবে।

হত্যার এক মাস পার হলেও ধরা পড়ল না একজন আসামীও, বাদী হতাশ

ইউএনও হত্যার প্রচেষ্টা মামলায় মালি রবিউলের আরো ৩ দিনের রিমান্ড


এই নিউজ মোট   6981    বার পড়া হয়েছে


অনুসন্ধানী



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.