02:46am  Saturday, 20 Jul 2019 || 
   
শিরোনাম



শিবগঞ্জে ছেলে ধরা সংবাদটি গুজন



শিবগঞ্জ সংবাদদাতা: পদ্মা সেতুতে মানুষের  মাথা লাগবে এমন সারাদেশের ন্যায় চাঁপাইনবাবগঞ্জ জেলার  শিবগঞ্জের  বিভিন্ন গ্রাম ও প্রত্যান্তা লের বিভিন্ন শিক্ষা  প্রতিষ্ঠানে ছেলে ধরে যাওয়ার  সংবাদ ছড়িয়ে পড়ায় সারা উপজেলা জুড়ে সাধারন পরিবারের মধ্যে চরম আতঙ্ক বিরাজ করছে। । 

বুধবার সকালে শিবগঞ্জ উপজেলার মোবারকপুর-কলাবাড়ি এলাকার কিন্ডার গার্টেন থেকে এক শিশু বন্ধুদের সাথে পাশের বাড়িতে যাওয়ায় বাড়ি ফিরতে দেরী হয়েছে। এ সময় তাকে ছেলে ধরাতে ধরে নিয়ে গেছে  এমন গুজন ছড়িয়ে পড়লে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে এবং  সকল অভিভাবক দু:শ্চিন্তায় পড়ে। কিছুক্ষন পরে ছেলেটি পাশের বাড়ি থেকে ফিরে গেলে অভিভাবকের স্বস্তি ফিরে আসে। এ গুজবটি ব্যাপক আকারে ছড়িয়ে পড়ায় অনেক শিশু স্কুলে যাওয়া  বন্ধ করে দিয়েছে।

ভয়ে আতঙ্কিত হয়ে অনেক অভিভাবক তাঁদের শিশু সন্তানদের স্কুল থেকে ছুটি নিয়ে বাড়ি চলে যান। কিন্তু ভিত্তিহীন এমন গুজব খবর প্রায় শুনা যাচ্ছে। এ গুজব নিয়ে এলাকার সাধারণ মানুষ তাঁদের শিশুদের নিয়ে বড়ই আতঙ্কে রয়েছে।


এব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ শিকদার মো. মশিউর রহমান জানান, শিবগঞ্জের বিভিন্ন ইউনিয়নের গ্রাম-পুলিশকে  অবহিত করেছি গুজব ছড়ানো ব্যক্তিকে ধরিয়ে দেয়ার জন্য  এবং এটি গুজন বলে প্রচার করার জন্য নির্দেশ দেয়া হয়েছে।

অন্যদিকে, শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার চৌধুরী রওশন ইসলাম জানান, “এটি সম্পূর্ণ একটি গুজব, এর কোনো ভিত্তি নাই। তারপরও গুজবটি ছড়িয়ে পড়ায় অভিভাবকগণ আতঙ্কে রয়েছেন। কিন্তু এটা আতঙ্কের কোন বিষয় নয়। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সকল বিদ্যালয়ের শিক্ষকগণকে সতর্ক বার্তা পাঠানো হবে। এছাড়া আগামী শুক্রবার প্রতিটি মসজিদে মসজিদে ইমামগণকে প্রচারের চিঠি দেয়া হয়েছে।”
 
মোহা: সফিকুল  ইসলাম
শিবগঞ্জ, চাঁপাইনবাবগঞ্জ



এই নিউজ মোট   5628    বার পড়া হয়েছে


অনুসন্ধানী



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.