06:30pm  Friday, 05 Jun 2020 || 
   
শিরোনাম
 »  মসজিদের ইমামকে জুতার মালা পড়িয়ে ঘোরালেন ইউপি চেয়ারম্যান     »  করোনা রোগী না হলেও লাশ আঞ্জুমান মফিদুলে হস্তান্তর করবে মুগদা জেনারেল হাসপাতাল      »  খুব দ্রুত নিয়োগ হবে ৩ হাজার মেডিক্যাল টেকনোলজিস্ট      »  ‘করোনা ট্রেসার বিডি’ অ্যাপ চালু করল বাংলাদেশ     »  উইকেটকিপার-ব্যাটসম্যান সেরাদের মধ্যে ৫-এ মুশফিক     »  শিবগঞ্জে বজ্রপাতে নারীর মৃত্যু     »  শিবগঞ্জে ৮১ হাজার অসহায় ও দু:স্থ পরিবার পেল করোনা ভাইরাস উপলক্ষে সহায়তা     »  সোনামসজিদ বন্দরে আমদানি-রপ্তানি শুরু     »  সমালোচনার মধ্যেও এলাকায় নিবেদিত সেরা ১০ জনপ্রতিনিধি     »  পুলিশি নিপীড়নে মৃত্যুতে যুক্তরাষ্ট্র বিক্ষোভে সমর্থন দিল ট্রাম্প কন্যা   



হত্যার রহস্য উদ্ঘাটন বারহাট্টায় স্কুলছাত্রী হত্যাকারী গ্রেপ্তার



নেত্রকোনা প্রতিনিধি ঃ নেত্রকোনার বারহাট্টার রায়পুর ইউনিয়নের লামারপাড়া গ্রামের আবদুল মন্নাফের মেয়ে স্কুলছাত্রী মান আক্তার খাতুনের(১২) হত্যার রহস্য উদ্ঘাটিত হয়েছে। হত্যাকারী মো. সুলতান মিয়াকে(২৬) উপজেলার বাউসী বাজার থেকে মঙ্গলবার গ্রেপ্তার করে পুলিশ। ওইদিন বিকেলে পুলিশ সুপারের কার্যালয়ে সাংবাদিকদের সামনে তাদের হাজির করা হয়।

জেলার বারহাট্টার রায়পুর ইউনিয়নের মান্দাতলা গ্রামের জঙ্গল থেকে শুক্রবার হাত পা বাধা অবস্থায় স্কুলছাত্রী মনি আক্তার খাতুনের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় স্কুলছাত্রীর বাবা আবদুল মন্নাফ বাদী পরদিন অজ্ঞাত আসামি করে বারহাট্টা থানায় মামলা করেন।

 নেত্রকোনার পুলিশ সুপারের কার্যালয়ে সম্মেলন কক্ষে মঙ্গলবার পুলিশ সুপার মো. আকবর আলী মুন্সী সংবাদ সম্মেলন করে জানান, গত বৃহস্পতিবার সকালে প্রাইভেট পড়া শেষে বাড়ি ফেরার পথে উপজেলার নয়াপাড়া গ্রামের মৃত আবদুর রহিমের ছেলে সুলতান মিয়ার ঘরের পাশ দিয়ে যাওয়ার সময় কৌশলে মেয়েটিকে তার ঘরে ডেকে নিয়ে যায়। খালি ঘরে মেয়েটিকে জোরপূর্বক ধর্ষণ করে। ধর্ষণের সময় স্কুলছাত্রী মারা যায়। পরে সুলতান তার ঘরে তালা লাগিয়ে ওইদিন রাতে পাশের মান্দারতলা গ্রামে জঙ্গলের গর্তে লাশ ফেলে রাখে। ঘটনার পর সুলতান বাড়ি ছেড়ে পালিয়ে যায়। খবর পেয়ে বারহাট্টা থানা পুলিশ ও ফকিরের বাজার তদন্ত কেন্দ্রের পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়। কৌশলে পুলিশ মঙ্গলবার সকালে উপজেলার বাউসী বাজার থেকে গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সুলতান মিয়া  স্কুলছাত্রী মনি আক্তার খাতুনকে ধর্ষণের কথা স্বীকার করেছে। তাকে আদালতে পাঠানো হয়েছে। সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার এসএম আশরাফুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ ফখরুজ্জামান জুয়েল, অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়ার্টার) আল আমিন হোসাইন, বারহাট্টা থানার ওসি মো. মিজানুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।  

উল্লেখ্য, জেলার বারহাট্টার লামাপাড়া গ্রামের আবদুল মন্নাফের মেয়ে মনি আক্তার পাইকুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেনীর ছাত্রী ছিল। সে  বৃহস্পতিবার সকালে প্রাইভেট পড়া শেষে বাড়ি ফেরার পথে নিখোঁজ হয়।

খলিলুর রহমান শেখ, নেত্রকোনা    

দিনাজপুরে নতুন করে ব্যাংক কর্মচারী’র মা-বাবা, ভাইসহ করোনায় আক্রান্ত ২৯


এই নিউজ মোট   129    বার পড়া হয়েছে


শিশু ধর্ষণ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.