12:26am  Friday, 25 Jun 2021 || 
   
শিরোনাম
 »  রোববার, জুন ১৩, ২০২১, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮     »  পল্লী বিদ্যুৎ ঃ- ১ ফ্যান ১ এনার্জি লাইট ১ মোবাইল চার্জার, বিল ৭৯ হাজার টাকা!     »  ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু কমেছে। নতুন করে ১৭ জনের মৃত্যু হয়েছে।      »  খালেদা জিয়ার ফুসফুস থেকে পানি সরানোর জন্য বুকে বসানো সর্বশেষ পাইপটিও খুলে ফেলা হয়েছে।     »  ইয়াস জলোচ্ছ্বাসের আঘাতে ক্ষতিগ্রস্ত ২৭ উপজেলা     »  স্বাস্থ্যমন্ত্রী বললেন ব্ল্যাক ফাঙ্গাস নিয়ে কেউ আতঙ্কিত হরবন না      »  জানা যাবে কাল শিক্ষাপ্রতিষ্ঠান খুলবে কিনা?     »  উপকূলজুড়ে আতঙ্ক ধেয়ে আসছে ইয়াস      »  প্রধানমন্ত্রীর আধুনিক টিএসসি ভবন নির্মাণের নির্দেশ     »  টাইগারদের এক ম্যাচ হাতে রেখেই সিরিজ জয়   



নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় রাস্তা থেকে তুলে নিয়ে কিশোরীকে গণধর্ষণ



নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় রাস্তা থেকে তুলে নিয়ে কিশোরীকে গণধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি আব্দুর রবকে কুমিল্লা থেকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার সন্ধ্যায় লাকসাম উপজেলার রেলওয়ে জংশন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত আবদুর রব সোনাইমুড়ীর বজরা এলাকার আবু তাহেরের ছেলে।

পুলিশ জানায়, ঘটনার পর আব্দুর রব লাকসামে তার এক বোনের বাড়িতে গিয়ে আত্মগোপন করেছেন- এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে। কিশোরী গণধর্ষণ মামলার প্রধান আসামি রব।

সোনাইমুড়ী থানার ওসি মো. গিয়াস উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, কিশোরীর মায়ের দায়ের করা মামলায় অভিযুক্ত অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। কিশোরীর মেডিকেল সম্পন্ন হয়েছে।

প্রসঙ্গত, বৃহস্পতিবার সন্ধ্যায় দোকান থেকে মোবাইলের রিচার্জকার্ড নিয়ে বাড়ি ফেরার পথে আবদুর রব (২৩) ও রিপন (২৮) ওই কিশোরীর গতিরোধ করে মুখে গামছা পেঁচিয়ে পার্শ্ববর্তী একটি ধান ক্ষেতে নিয়ে যায়। ওই স্থানে সালাউদ্দিন (২৯) নামের এক যুবকের সহযোগিতায় কিশোরীকে পালাক্রমে ধর্ষণ করে আবদুর রব ও রিপন।

ব্রিটেনের মূল ধারার রাজনীতিতে বাংলাদেশের আরেক নারীর সফলতা


এই নিউজ মোট   203    বার পড়া হয়েছে


শিশু ধর্ষণ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.