10:20pm  Wednesday, 20 Jan 2021 || 
   
শিরোনাম



৪র্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টায় মুদি দোকানি আটক



বগুড়ার শিবগঞ্জ উপজেলায় ৪র্থ শ্রেণির এক ছাত্রীকে (১০) ধর্ষণ চেষ্টার অভিযোগে আজিজুল ইসলাম (৪৫) নামে এক মুদি দোকানিকে আটক করেছে পুলিশ। আজ মঙ্গলবার দুপুরে উপজেলার সদর ইউনিয়নের সাদুল্লাপুর চকমিলি গ্রামের নিজ বাড়ি থেকে তাকে আটক করে পুলিশ।
স্থানীয়রা জানান, ভুক্তভোগী ওই গ্রামের দরিদ্র এক প্রতিবন্ধীর মেয়ে। সে সাদুল্লাপুর প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্রী। অভিযুক্ত আজিজুল ইসলাম ওই স্কুলছাত্রীকে তার স্ত্রী ছালমা বেগমের মাধ্যমে ডেকে এনে মাঝেমধ্যেই বাড়ির কাজকর্ম করিয়ে নিত। আজ মঙ্গলবার সকালেও তাকে ডেকে এনে বাড়ির কাজ করানোর ফাঁকে একা পেয়ে আজিজুল শিশুটিকে ধর্ষণের চেষ্টা চালায়। বিষয়টি বুঝতে পেরে শিশুটি পালিয়ে গিয়ে তার মা-বাবাকে জানায়। পরে পরিবারের লোকজন পুলিশে খবর দিলে পুলিশ গিয়ে ওই দোকানিকে আটক করে।
শিশুটির মা বলেন, ‘লম্পট আজিজুল আমার মেয়েকে ধর্ষণের চেষ্টা করেছে। আমি এর সঠিক বিচার চাই।’
স্থানীয়রা বলেন, এর আগেও ওই দোকানি একই গ্রামের আরও এক ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করেছে। এসময় ওই গ্রামের কলেজছাত্রী সুমাইয়া খাতুন, স্কুল ছাত্রী রিমা খাতুন, সাদিয়া আক্তারসহ কয়েকজন শিক্ষার্থী আজিজুলের বিচার চান এবং তাদের নিরাপত্তা দাবি করেন।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম বদিউজ্জামান বলেন, ‘খবর পেয়ে তাৎক্ষনিক মুদি দোকানি আজিজুলকে আটক করা হয়েছে। শিশুর পরিবারকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। সঠিক তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

ইসলামে ভাস্কর্য নিষিদ্ধ, বিরোধিতা অব্যাহত থাকবে


এই নিউজ মোট   154    বার পড়া হয়েছে


শিশু ধর্ষণ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.