12:47pm  Tuesday, 21 Jan 2020 || 
   
শিরোনাম



দিনাজপুরে ৫ বছরের শিশুকে ধর্ষণঃ ধর্ষক আটক



বিশেষ প্রতিবেদক,দিনাজপুর থেকেঃ দিনাজপুরের চিরিরবন্দরে পাঁচ বছর বয়সের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। পুলিশ ধর্ষণের অভিযোগে মরসালিন (২২) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে। তাকে আজ বুধবার পাঠানো হয়েছে জেল-হাজতে।

এ ঘটনাটি ঘটে মঙ্গলবার বিকেলে চিরিরবন্দর উপজেলার অমরপুর ইউনিয়নের মথুরাপুর গ্রামে নির্মাণাধীন একটি বাড়িতে। ধর্ষণের অভিযোগে পুলিশ ওই রাতে আটক করে মরসালিন(২২) নামে এক যুবককে। সে একই গ্রামের নুর হোসেনের ছেলে।

পুলিশ জানায়,চিরিরবন্দর উপজেলার অমরপুর ইউনিয়নের মথুরাপুর গ্রামে ধর্ষণের শিকার শিশুটি বাড়ির সমানে অন্যান্য শিশুদের সঙ্গে খেলা করছিল। এ সময় মরসালিন তাকে কৌশলে জনৈক আশরাফ আলীর নির্মাণাধীন বাড়ির ভেতরে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।এ সময় শিশুটির চিৎকারে এলাকার লোকজন ছুটে আসলে মরসালিন পালিয়ে যায়। পরে শিশুটিকে উদ্ধার করে চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে বিকেলে তাকে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়। শিশুটি বর্তমানে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

চিরিরবন্দর থানা পুলিশ অভিযান চালিয়ে ধর্ষণের অভিযোগে মরসালিনকে আটক করলে। এই ঘটনায় শিশুর পিতা বাদী হয়ে চিরিরবন্দর থানায় একটি এজাহার দাখিল করেছে। চিরিরবন্দর থানার ওসি সুব্রত কুমার সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, এই ঘটনায় একটি ধর্ষণ মামলা দায়ের হয়েছে। আসামিকে আজ বুধবার সকালে  আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।
শাহ আলম শাহী, দিনাজপুর থেকে।

এই নিউজ মোট   59    বার পড়া হয়েছে


শিশু ধর্ষণ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.