07:19pm  Saturday, 21 Sep 2019 || 
   
শিরোনাম



তিন লাক্সসুন্দরীর 'বিউটি অ্যান্ড দ্য বুলেট'



তিন লাক্সসুন্দরী একসঙ্গে। ক্যামেরা ফোকাস তখন কেবল তাদের দিকেই । কারণ সচারাচর একসঙ্গে মিলেনা তাদের। তাই আলোকচিত্রিরা ব্যস্ত হয়ে উঠেন তাদের ফ্রেমবন্দি করতে। দৃশ্যটা রাজধানী বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সের। ওয়েব সিরিজের প্রিমিয়ার অনুষ্ঠান। এতেই হাজির হয়েছিলেন তারা।

এই প্রথম তিন সুন্দরী কোন ওয়েব সিরিজে অভিনয় করেছন। নাম ‘বিউটি অ্যান্ড দ্য বুলেট’। প্রযোজনা করেছে এশিয়াটিক থ্রিসিক্সটির অঙ্গপ্রতিষ্ঠান গুড কোম্পানি লিমিটেড। ওয়েবটির গল্প লিখেছেন মারুফ রেহমান। যৌথভাবে চিত্রনাট্য লিখেছেন সরদার সানিয়াত হোসেন, মারুফ রেহমান আর অনিমেষ আইচ।

ওয়েব সিরিজটি আজ থেকে দেখা যাচ্ছে গ্রামীণফোনের অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্ম বায়োস্কোপে দেখা যাচ্ছে। এই উপলক্ষেই প্রিমিয়ারের আয়োজন। বায়োস্কোপে মঙ্গলবার আর শুক্রবার এই ওয়েব সিরিজের একটি করে পর্ব  অবমুক্ত করা হবে বলে  জানানো হয় এই আয়োজনে।

প্রিমিয়ারের আগে ওয়েব সিরিজের পরিচালক অনিমেষ আইচ সবাইকে ‘বিউটি অ্যান্ড দ্য বুলেট’ দেখার জন্য অনুরোধ জানান। আরও জানান রহস্যঘেরা একটি গল্প নিয়ে এই ওয়েবসিরিজ।

যে ওয়েব সিরিজের প্রথমেই দেখা যায় খুন। পরে আরও একটা। দ্বিতীয়বার খুন হলেন সংসদ সদস্য জান্নাতুল মাওয়া। এই  জান্নাতুল মাওয়ার চরিত্রে আছেন সুবর্ণা মুস্তাফা।

প্রিমিয়ারে দেখা গেলো, সুবর্ণা মুস্তাফা একটি রিয়েলিটি শোতে বিচারক হন। প্রতিযোগী বিদ্যা সিনহা মিমের তৈরি খাবার খেয়ে তিনি মারা যান। কিছু বুঝে ওঠার আগেই মিমকে অপহরণ করেন আফরান নিশো। এখান থেকেই ঘটনার শুরু। তারপর একে একে আরও রহস্য জড়ো হয়।

সুবর্ণা মুস্তাফার স্বামী তারিক আনাম খান থাকেন। একটি কনস্ট্রাকশনের কাজে বড় দুর্নীতি করেন। দুদকের হাত থেকে বাঁচতে সাহায্য চান সাংসদ স্ত্রীর কাছে। কিন্তু স্ত্রী সাফ জানিয়ে দেন, কোনো অনিয়মের সঙ্গে তিনি নেই। তাই সুবর্ণা মুস্তাফার মৃত্যুতে তারিক আনাম খানের হাত থাকতে পারে এমন সন্দেহ পুলিশ কর্মকর্তা জাকিয়া বারী মমর।

গ্রামীণফোনের মিডিয়াপ্রধান শিকদার আখতারুজ্জামান এই ওয়েব সিরিজটি মানুষ কেনো টাকা খরচ করে দেখবেন? এমন প্রশ্ন নিজে করে উত্তর দিলেন নিজেই। জানালেন, এটি দেখার প্রথম কারণ হচ্ছে কাস্টিং। এই ওয়েব সিরিজে বাংলাদেশের একঝাঁক জনপ্রিয় তারকা অভিনয় করেছেন। এত তারকাবহুল কনটেন্ট ইদানীং আর দেখা যায় না। আমার বিশ্বাস প্রথম পর্ব দেখার পরই সবার পরের জন্য অপেক্ষায় থাকবেন।

জাকিয়া বারী মম, বিদ্যা সিনহা মিম, মীম মানতাসা ছাড়াও এতে অভিনয় করেছেন তাহসান খান, আফরান নিশো, সুবর্ণা মুস্তাফা, তারিক আনাম খান, শহীদুজ্জামান সেলিম, সুমন আনোয়ার, মামনুন হাসান ইমন, শিল্পী সরকার অপুসহ অনেকে।
এই নিউজ মোট   108    বার পড়া হয়েছে


সিনেমা



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.