07:20pm  Saturday, 21 Sep 2019 || 
   
শিরোনাম



সবচেয়ে স্টাইলিশ তারকার তালিকায় প্রিয়াঙ্কা আর নিক



জনপ্রিয় মার্কিন ম্যাগাজিন পিপল গত মঙ্গলবার বছরের সবচেয়ে সুন্দর আর স্টাইলিশ পোশাক পরা তারকাদের নামের তালিকা প্রকাশ করেছে। আর এ বছর ঘটেছে এমন ঘটনা, যা আগে কখনো ঘটেনি। তালিকায় সবার ওপরে নাম রয়েছে প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের। শুধু প্রিয়াঙ্কা চোপড়া নন, শুধু নিক জোনাসও নন। তাঁরা দুজন একসঙ্গে!

অর্থাৎ, প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস এই মুহূর্তে বিশ্বের সবচেয়ে স্টাইলিশ তারকা দম্পতি। এর আগে কোনো দম্পতি সবচেয়ে সুন্দর পোশাক পরা তারকাদের তালিকায় স্থান পায়নি। এমনকি সেরা দশেও আসেনি কোনো দম্পতির নাম।

প্রিয়াঙ্কা চোপড়ার আগে-পরে বিশেষণমূলক শব্দের প্রয়োজন পড়ে না। প্রিয়াঙ্কা চোপড়া নিজেই বিশেষ্য, নিজেই বিশেষণ। এই নামের সঙ্গেই জড়িয়ে আছে বলিউড, হলিউড, অভিনয়, গান আর নিক জোনাস। গত বছর ডিসেম্বরে বিয়ের পর থেকেই প্রিয়াঙ্কা চোপড়া একের পর এক আলো ছড়াচ্ছেন বিভিন্ন উৎসবে। অভিনব আর চোখ ধাঁধানো সব পোশাকে মাত করেছেন রেডকার্পেট।

চলতি বছরের মেট গালা আর ৭২তম কান চলচ্চিত্র উৎসবের কথা তো আলাদা করে না বললেই না। আর দুটি উৎসবেই প্রিয়াঙ্কা আর নিক জোনাসকে প্রায় পুরোটা সময়ই একসঙ্গে দেখা গেছে। দেখা গেছে মিলিয়ে পোশাক পরতে।

পিপল ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা চোপড়ার স্টাইলিশ মিমি কাটরেল বলেছেন, প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাস দুজনে একসঙ্গে পুরোনো দিনের হলিউডের যে জাদুকরী নান্দনিকতা, সে রকম একটা সৌন্দর্য তৈরি করে। তাঁরা দুজন পাশাপাশি থাকলেই কেবল দুজনের সৌন্দর্য পুরোপুরি বের হয়ে আসে। যখন তাঁরা ফ্যাশানেবল পোশাকে জনসমক্ষে আসেন, হাসেন আর কথা বলেন ফ্যাশনদিস্তা আর আলোকচিত্রীদের জন্য এর চেয়ে ভালো মুহূর্ত আর হয় না।


নিকের স্টাইলিস্ট অ্যাভোরও একই মত। পিপলকে তিনি বলেন, তাঁদের দুজনের ফ্যাশন স্টাইল ভিন্ন, বৈচিত্র্যময়। তাঁরা নিজস্ব ধরন মেনেই একজন আরেকজনের সঙ্গে মিলিয়ে পোশাক পরেন। এতে তাঁদের দুজনকেই খুবই আত্মবিশ্বাসী দেখায়। তাঁদের অভ্যন্তরীণ সৌন্দর্য বেরিয়ে আসে। এই দুই ফ্যাশন যখন পাশাপাশি থাকে, সেটা সবচেয়ে সুন্দর। তাঁরা দুজনে মিলে একদম পারফেক্ট।


এই তাহলে রহস্য। তাঁদের দুজনকে পাশাপাশি সুন্দর আর পূর্ণ দেখায় বলেই দাবি তাঁদের স্টাইলিশদের। অর্থাৎ, প্রিয়াঙ্কা চোপড়ার অর্জনের মুকুটের এই নতুন পালকের কৃতিত্ব নিক জোনাসে। আর নিকের ক্ষেত্রেও একই সত্য প্রযোজ্য। পিপল ম্যাগাজিনের স্টাইল ও সৌন্দর্যবিষয়ক পরিচালক আন্ড্রে লভিনথাল রয়টার্সকে বলেন, এর আগে এই তালিকার সবার ওপরে কখনো কোনো দম্পতি বা পুরুষের নাম আসেনি। সবার ওপরে তো দূরের কথা, সেরা দশেও আসেনি। তাঁদের দুজনের সমাহার দুর্দান্ত। নিক মোটেও এমন মানুষ নন যিনি কেবল একটা কালো রঙের টুক্সেডো পরে রেডকার্পেটে হাঁটবেন। কিন্তু প্রিয়াঙ্কার পোশাকের পাশে সেটুকুতেই দুর্দান্ত মানিয়েছে। দুজনে একজন আরেকজনের ফ্যাশন সম্পূর্ণ করেছেন।

প্রিয়াঙ্কাপ্রিয়াঙ্কাএই তালিকার পরে নামগুলো হলো সেলেন ডিওন, জেনিফার লোপেজ, জিনদায়া, লেডি গাগা, সেরেনা উইলিয়ামস ইত্যাদি।


এই নিউজ মোট   504    বার পড়া হয়েছে


ফ্যাশন



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.