07:58am  Tuesday, 19 Mar 2019 || 
   
শিরোনাম
 »  নিউজিল্যান্ডে বাংলাদেশিদের ভ্রমণে সতর্কবার্তা জারি     »  ডা. রাজন’র মরদেহে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি     »  ডিএসইসির ফ্রি মেডিকেল ক্যাম্পে রক্তের নমুনা সংগ্রহ     »  সন্ত্রাসবাদের অভিযোগে চীনে এ পর্যন্ত ১৩ হাজার মুসলিম গ্রেফতার     »  শিবগঞ্জে খালের পানিতে ভাসছে নবজাতকের মরদেহ     »  শিবগঞ্জে প্রিজাইডিং, সহকারী ও পোলিং এজেন্টদের প্রশিক্ষণ শুরু     »  উপজেলা নির্বাচন গাইবান্ধার ৫টি উপজেলায় শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ চলছে, ভোটারের উপস্থিতি কম     »  ওয়ালটন বিশ্বমানের পণ্য তৈরি করে: এনবিআর চেয়ারম্যান     »  দ্বিতীয় ধাপে ভোটারের উপস্থিতি বেশি ছিল     »  মুক্তিযুদ্ধভিত্তিক একটি নতুন ছবিতে বন্যা মির্জা   



কঙ্গনার এই পোশাকের দাম শুনলে চমকে যাবেন!



বলিউডের গ্ল্যামার শুধু ভারত নয়, গোটা উপমহাদেশের সাধারণ মানুষের কাছে এক আশ্চর্য রহস্যময় চৌম্বকক্ষেত্র। তারকারা কী করেন, কী পরেন, কী খান সব কিছুতেই সকলের কৌতূহল।

ইন্টারনেটের সুবাদে তারকাদের ব্যক্তিগত জীবন খানিকটা চোখের সামনে এলেও, কোনও সন্দেহ নেই আজও তারা ছায়াজগতের আকর্ষণসহ বিরাজমান। তাদের ঘিরে তৈরি হয় অবাক সব রূপকথা। এই যেমন, কঙ্গনা রানাউত। সম্প্রতি তাকে দেখা গেল এক এমন পোশাকে, যার দাম শুনলে চোখ কপালে উঠতে বাধ্য।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, এক বিমান বন্দরে ওই পোশাক পরে আসেন কঙ্গনা। ফ্রান্সের বিখ্যাত ব্র্যান্ডের পোশাকে তাঁকে দেখাচ্ছিল অসমান্য সুন্দরী।  

এবার আসা যাক দামের ব্যাপারে। গ্রাফিক জিপড কেপটির মূল্য তিন লক্ষ টাকা। নীল টপটি পাঁচ লক্ষ সত্তর হাজার। পরনের বুটটি এক লক্ষ ছেষট্টি হাজার। সঙ্গে ছিল পনেরো লক্ষ টাকা মূল্যের টোগো বার্কিন ব্যাগ। 

যোগ করে দেখুন কত দাঁড়ায়? চোখ কপালে উঠবেই। পঁচিশ লক্ষ ছাড়িয়ে যাচ্ছে অঙ্ক। রাজা-বাদশাদের আমল আর নেই। কিন্তু কঙ্গনার পোশাক মনে করিয়ে দেয়, বলিউডের এই তারকারা সত্যিই রাজকীয় জীবনযাপন করেন। রুপোলি পর্দার বাইরেও তাদের জীবনে রূপকথার স্পর্শ। পর্দার বাইরেও তিনি ‘কুইন’।


এই নিউজ মোট   4044    বার পড়া হয়েছে


ফ্যাশন



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.