08:34pm  Saturday, 04 Apr 2020 || 
   
শিরোনাম
 »  সম্মিলিত সাংস্কৃতিক জোটের পক্ষে ত্রাণ বিতরণ করলেন আসাদুজ্জামান নূর     »  ৫ এপ্রিল চ্যানেল আইতে যা দেখবেন      »  কালীগঞ্জে ২শত পরিবারকে খাদ্রসামগ্রী দিরেন ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান      »  মেহের আফরোজ চুমকি’র মাধ্যমে ১ হাজার পরিবারে খাদ্যসামগ্রী বিতরন      »  পরিসংখ্যান বলে করোনায় মৃত্যুহারে ইতালির পরেই বাংলাদেশ!     »  করোনার সংকট মোকাবিলায় বাংলাদেশকে ১০০ মিলিয়ন ডলার ঋণ দিচ্ছে বিশ্ব ব্যাংক     »  করোনাভাইরাস’র স্থায়ী প্রতিরোধে ওষুধ ও টিকার অপেক্ষায় মানুষ     »  অ্যান্টি-প্যারসিটিক বা পরজীবীনাশক ওষুধে মরবে করোনা     »  আট প্রজাতির করোনা ভাইরাস ছড়িয়ে পড়েছে বিশ্বজুড়ে      »  দেশে ২ জনসহ করোনায় মারা গেলেন ৮জন, রোগী শনাক্ত ৯; মোট আক্রান্ত ৭০, সুস্থ ৩০ জন    



বাংলাদেশ ফ্যাশন উইক’২০২০- ফ্যাশনসচেতন নারী-পুরুষের মিলনমেলা



ফ্যাশন উৎসবের আজ দ্বিতীয় দিনেও ছিল শীর্ষ সারির ডিজাইনারদের উপস্থাপনা। দেশি ডিজাইনারদের উপস্থিতির তালিকায় মাহিন খান, শৈবাল সাহা, ফারাহ আনজুম বারী, এমদাদ হক, মারিয়া সুলতানা মুমু, রুপো শামস ও শাহরুখ আমীনকে বিশেষভাবে লক্ষ্য করা গেছে ।

এছাড়া দেশের বাইরের ডিজাইনারদের পদচারনাও ছিল সবার কাছে নজর কারার মতো। তাদের মধ্যে ছিলেন- ভারতের অন্তর-অগ্নি ও সৌমিত্র মণ্ডল আর শ্রীলঙ্কার সোনালি ধার্মা ওয়ার্দেনা।

আজকের এ আয়োজনে ট্রেসেমে কিউর বিউটি এক্সপার্ট ছিলেন ফারজানা শাকিল। তিনি ফুটিয়ে তোলেন পার্টি লুক। পার্টি বা অনুষ্ঠানের মেকআপে রয়েছে নানা মাত্রা নানা রং। এর বৈশিষ্ট্য অনুযায়ী সাজকে নানামাত্রিক করে তোলার অবকাশ ও প্রয়াস ছিল ফারজানা শাকিলের মেকওভারে।

আগামীকাল উৎসবের সমাপনী দিনের লুক তৈরির দায়িত্ব ন্যস্ত হয়েছে দেশের শীর্ষস্থানীয় রূপ বিশেষজ্ঞ কানিজ আলমাস খানের ওপর। ট্রেসেমে কিউয়ের জন্য তিনি বিভিন্ন পেশাজীবীদের সাজাবেন অবকাশ যাপনের মুডে। কারণ এদিনের বিষয়: ভ্যাকেশন, অর্থাৎ ছুটি। আর ছুটি কাটাতে যাওয়ার সময় এক ধরনের লুক থাকে। অবস্থানের সময় সকাল, দিন আর রাতে থাকে আলাদা আলাদা মেজাজ। সেই অনুযায়ীই লুক তৈরি করবেন তিনি। আর ওই দিনের ডিজাইনারা হলেন চন্দনা দেওয়ান, কুহু, লিপি খন্দকার, সারাহ করিম, রিফাত রেজা রাকা, ফারাহ দিবা, সাইজা আহমেদের সঙ্গে একই স্টেজে থাকবেন ভারতের অলকা শার্মা, আসিফ শাইখ এবং ভুটানের চান্দ্রিকা তামাং । এছাড়াও বাংলাদেশের টপ হেয়ার স্টাইলিস্টদের সাথে ট্রেসেমে একসাথে কাজ করবে, এ বছরের নতুন হেয়ার স্টাইলট্রেন্ড সেট করার লক্ষে।

ট্রেসেমে বাংলাদেশ ফ্যাশন উইকের শুরুটা হয়েছিল গত বছর। সেই ধারাবাহিকতায় অনুষ্ঠিত হয়েছে এই ফ্যাশন উইকের । আগামী ২৫ জানুয়ারি বাংলাদেশ ফ্যাশন উইক ২০২০ সমাপনী দিন তাই বসুন্ধরা কনভেনশন সিটিতে আয়োজকদের নানা জমকালো আয়োজনের মধ্য দিয়ে পর্দা নামবে এ উৎসবের দ্বিতীয় আসরের।
এই নিউজ মোট   159    বার পড়া হয়েছে


ফ্যাশন



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.