04:11pm  Wednesday, 20 Nov 2019 || 
   
শিরোনাম



ইমরান হাশমির সঙ্গে চুম্বন দৃশ্যে কৃতির না!



বলিউডের ‘চুম্বনসম্রাট’ খ্যাত ইমরান হাশমি। বলিউডের ছবিতে মল্লিকা শেরাওয়াত, জ্যাকুলিন ফার্নান্দেজ, তনুশ্রী দত্তসহ বহু নামী নায়িকাকে চুমু খেয়েছেন তিনি। এবার এই কাতারে যোগ হতে যাচ্ছিল আরেক অভিনেত্রীর নাম। তবে ওই অভিনেত্রী  ইমরানের বিপরীতে অভিনয়ের জন্য মোটেও প্রস্তত নন। এ কারণে ওই সিনেমা থেকে নিজের নাম প্রত্যাহার করে বলিউডে শোরগোল ফেলে দিয়েছেন। ওই অভিনেত্রীর নাম  কৃতি খারবান্দা।

ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজের প্রতিবেদনে বলা হয়েছে, পরিচালক রুমি জাফরি আগামী ছবির নাম 'চেহের'। এই সিনেমার জন্য চুক্তিবদ্ধ হন কৃতি খারবান্দা। এতে তার বিপরীতে দেখা যাবে ইমরান হাশমিকে।

মুম্বাইতে চলছে ছবিটির শুটিং। এমনকি দুইদিন শুটিংয়ে অংশ নেন কৃতি খারবান্দা।কিন্তু এরপরই ইমরান হাসমির সঙ্গে বেশ কয়েকটি ঘনিষ্ঠ এবং চুম্বন দৃশ্যে অভিনয়ের নির্দেশ দেওয়া হয় তাকে। এখানেই আপত্তি তোলেন কৃতি।

তার দাবি, চুম্বন বা ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় খুব একটা জরুরি ছিল না গল্পের জন্য। তাও ইমরানের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের জন্য তাঁকে চাপ দেওয়া হয়। এরপরই বেঁকে বসেন কৃতি। ফলে অমিতাভ বচ্চন এবং ইমরান হাসমির সিনেমা থেকে তিনি বেরিয়ে যান।

এ প্রসঙ্গে কৃতি বলেন, কেউ যদি সিনেমার জন্য অপ্রত্যাশিত কোনও দৃশ্যে অভিনয় করতে না চান, তাহলে এর জন্য অভিনেত্রীকে কীভাবে নাক উঁচু স্বভাবের বলে কেউ দাগিয়ে দিতে পারেন। ঘনিষ্ঠ দৃশ্য হোক বা চুম্বন দৃশ্যে অভিনয় করতে না চাওয়াটা অভিনেতার একদম নিজস্ব বিষয়। তাই এজন্য কোনও অভিনেত্রীকে এসব দৃশ্যে বলপ্রয়োগ করতে দেওয়া যায় না বলে স্পষ্ট জানান কৃতি।

সম্প্রতি কৃতি অভিনীত মুক্তি পায় হাউজফুল ৪। এই সিনেমায় অক্ষয় কুমারের সঙ্গে পর্দা ভাগ করেন তিনি।
এই নিউজ মোট   7    বার পড়া হয়েছে


বলিউড



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.