02:21am  Saturday, 31 Oct 2020 || 
   
শিরোনাম
 »  আজ ৩১ অক্টোবর; আজকের দিনে জন্ম-মৃত্যুসহ যত ঘটনা     »  ফ্রান্সে মহানবী (সাঃ)এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বিরামপুরে বিক্ষোভ     »  হেঁটে হেঁটে অন্যস্থানে চলে গেল বিশালাকার পাঁচতলা ভবন     »  বিশ্ববাসীর কাছে সঠিকভাবে তুলে ধরতে হবে ইসলাম ধর্মের শান্তির বাণী      »  মুসলমানদেরও ফরাসিদের শাস্তি দেওয়ার ‍অধিকার আছে      »  বিএনপির বিরুদ্ধে কথা বলাই ওবায়দুল কাদেরের প্রতি দিনের কাজ     »  মুজিববর্ষে পুলিশ সদস্যরা জনতার পুলিশে পরিণত হবে     »  পুলিশ ও জনগণের পারস্পরিক সম্পর্ক স্থাপনের আহ্বান রাষ্ট্রপতির     »  মৃত্যরে আগে নিহত নারী; আমার সন্তানদের বলো আমি তাদের ভালোবাসি     »  ২৪ ঘণ্টায় করোনা সংক্রমণের নতুন রেকর্ড করল যুক্তরাষ্ট্রে    



দীর্ঘতর হচ্ছে মুম্বাইয়ের বিনোদনজগতে মৃত্যুর মিছিল; আত্মহত্যা করলেন সমীর শর্মা



বিনোদন বিভাগ: মুম্বাইয়ের বিনোদনজগতে মৃত্যুর মিছিল দীর্ঘ থেকে দীর্ঘতর হচ্ছে। বাড়ছে অস্বাভাবিক মৃত্যুর ঘটনা। আজ শোনা গেল আরেক তরুণের স্বেচ্ছায় চলে যাওয়ার খবর। আত্মহত্যা করলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সমীর শর্মা। তাঁর বয়স হয়েছিল ৪৪ বছর। বৃহস্পতিবার মালাডে তাঁর বাড়ি থেকেই উদ্ধার করা হয়েছে দেহ।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভির অনলাইন সংস্করণ সূত্রে জানা গেছে, গত ফেব্রুয়ারি মাসে মালাডের এই অ্যাপার্টমেন্ট ভাড়া নিয়েছিলেন অভিনেতা। কয়েক দিন ধরেই তাঁর কোনো সাড়াশব্দ পাওয়া যাচ্ছিল না। বুধবার রাতে ওই বহুতলের নিরাপত্তারক্ষীরা যখন এদিক-ওদিক পায়চারি করছিলেন, তখনই হঠাৎ দেখতে পান ওই ভয়ংকর দৃশ্য! রান্নাঘরের ছাদ থেকে ঝুলছেন সমীর। তৎক্ষণাৎ আবাসনের বাসিন্দাদের জানানো হয়। এরপর খবর দেওয়া হয় মালাড থানায়। ঘটনাস্থলে পুলিশ এসে অভিনেতার ফ্ল্যাটের দরজা ভেঙে উদ্ধার করে তাঁর ঝুলন্ত দেহ। ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে মৃতদেহ। প্রাথমিক তদন্তে মৃতদেহ দেখে পুলিশের অনুমান, দিন দুয়েক আগেই সমীর আত্মহত্যা করেছেন। বাড়ি থেকে কোনো সুইসাইড নোট পাওয়া যায়নি।

‘কাহানি ঘর ঘর কি’, ‘ইস প্যায়ার কো কেয়া নাম দু’, ‘কিউ কি সাঁস ভি কাভি বহু থি’ থেকে ‘ইয়ে রিস্তে হ্যায় প্যায়ার কে’সহ বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করে পরিচিতি পেয়েছিলেন ছোট পর্দার এই অভিনেতা। ২০১৪ সালে সিদ্ধার্থ মালহোত্রা এবং পরিণীতি চোপড়ার ‘হাসি তো ফাঁসি’ এবং ২০১৭ সালে ‘ইত্তেফাক’ ছবিতেও অভিনয় করতে দেখা গেছে সমীর শর্মাকে। স্টার প্লাসের জনপ্রিয় ধারাবাহিক ‘ইয়ে রিসতে হ্যায় প্যায়ার কে’তে কুহুর বাবার চরিত্রে অভিনয় করতে দেখা গেছে সমীর শর্মাকে।

জানা গেছে, সম্প্রতি বেশ কিছুদিন ধরে অসুস্থ ছিলেন সমীর শর্মা। তবে চিকিৎসার পর বর্তমানে সুস্থ হয়েই শুটিং শুরু করেন। প্রচারবিমুখ এই অভিনেতা অভিনয়ের পাশাপাশি কবিতাও লিখতেন। পুনের বাসিন্দা সমীর মুম্বাই থেকে মাঝেমধ্যেই তাঁর হোম টাউনে ফিরে যেতেন বলে খবর।

গত ১৪ জুন রোববার বান্দ্রার বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছিলেন ৩৪ বছর বয়সী বলিউডের তরুণ নায়ক সুশান্ত সিং রাজপুত। প্রাণখোলা, হাসিখুশি এই নায়কের মৃত্যু ঘিরে উঠে এসেছে একাধিক প্রশ্ন। সেসব নিয়ে এখনো আলোচনা চলছে। সুশান্তের মৃত্যুর ৩ দিন আগে সুশান্তের সাবেক ম্যানেজার, ২৮ বছর বয়সী দিশা সালিয়ান উঁচু বিল্ডিং থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেন।

বিশ্বে করোনা সংক্রমিত দেশের তালিকায় ১৫ তম স্থানে বাংলাদেশ


এই নিউজ মোট   246    বার পড়া হয়েছে


বিনোদন অন্যান্য



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.