07:58pm  Saturday, 21 Sep 2019 || 
   
শিরোনাম



অভিনেত্রী নুসরাত জাহান হবু স্বামীকে নিয়ে প্রকাশ্যে এল



ভারতের ১৭তম লোকসভা নির্বাচনে সাংসদ হওয়ার পরই টালিউড অভিনেত্রী নুসরাত জাহান বিয়ে করছেন বলে গণমাধ্যমে খবর আসে। তবে তা নিয়ে মুখ না খুললেও এবার হবু স্বামীর সঙ্গে এক ভিডিওতে গুঞ্জনকে সত্যে রুপ দিল নুসরাত।

বিয়ের আগেই এক ‘টিকটক’ ভিডিওতে নুসরাত তার ব্যবসায়ী প্রেমিক নিখিল জৈনকে বললেন, ‘দিল কা দরওয়াজা খোল দিয়া’। যার বাংলা অর্থ


দাঁড়ায় ‘হৃদয় দরজা খুলে দিলাম’। এই ভিডিও প্রকাশের পর নুসরাত ভক্তদের মনে আর কোনো প্রশ্ন রইলো না। কেননা নিখিলকে জড়িয়ে নুসরাতের প্রেম ও বিয়ে করতে যাওয়া আর গুজব নয়; তারা যে প্রেম করছেন, বিয়ে করতে যাচ্ছেন- তেমনই ইঙ্গিত রয়েছে ভিডিওটিতে।


উল্লেখ্য, ভারতীয় গণমাধ্যম জানায়  চলতি জুনেই বিয়ে পিঁড়িতে বসছেন নুসরাত জাহান। পাত্র তারই বহুদিনের প্রেমিক নিখিল জৈন। তবে নিখিল শোবিজের কেউ নন। তিনি এক প্রতিষ্ঠিত ব্যবসায়ী। নিখিলের শাড়ির ব্র্যান্ড মডেল হতে গিয়েই দুজনের পরিচয় হয়। পরে সেই পরিচয়; প্রেমের সম্পর্কে রুপ নেয়। তুরস্কের ইস্তানবুলে দু’জনের পরিবারের সদস্য ও কাছের বন্ধুদের উপস্থিতিতে তাদের বিয়ে হওয়ার কথা।


এই নিউজ মোট   3756    বার পড়া হয়েছে


বিনোদন অন্যান্য



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.