আজ দেলোয়ার’র ১১তম ও মওদুদের প্রথম মৃত্যুবার্ষিকী

জনপ্রতিনিধি জাতীয় পুরুষ প্রচ্ছদ রাজনীতি হ্যালোআড্ডা

বিএনপির সাবেক মহাসচিব খোন্দকার দেলোয়ার হোসেনের ১১তম ও স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের প্রথম মৃত্যুবার্ষিকী আজ। এ উপলক্ষ্যে প্রয়াতদের কবরে শ্রদ্ধা জানানোসহ নানা কর্মসূচির মাধ্যমে তাদের স্মরণ করবে বিএনপি। এ দুনেতার মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে বাণী দিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শাইরুল কবির খান জানান, দেলোয়ার হোসেনের মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে আজ দুপুর ১২টায় মানিকগঞ্জের ঘিওর উপজেলার পাচুরিয়ায় তার কবর জিয়ারত ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে। এতে প্রধান অতিথি থাকবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এছাড়া ১৯ মার্চ জাতীয় প্রেস ক্লাবে স্মরণসভা অনুষ্ঠিত হবে।

তিনি আরও জানান, ব্যারিস্টার মওদুদ আহমদের মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে নোয়াখালীর কোম্পানিগঞ্জের বসুরহাটে তার কবর জিয়ারত ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে। এতে প্রধান অতিথি থাকবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। এছাড়া বিকালে নোয়াখালীর কবিরহাটে আলোচনা সভা হবে। এতে প্রধান অতিথি থাকবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী।

খোন্দকার দেলোয়ার হোসেন ২০১১ সালে ৭৮ বছর বয়সে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। বিএনপির স্থায়ী কমিটির সদস্য প্রবীণ আইনজীবী, সাবেক মন্ত্রী ব্যারিস্টার মওদুদ আহমদ ২০২১ সালের এইদিনেই সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে মারা যান।

Share The News

Leave a Reply

Your email address will not be published.