আর্ন্তজাতিক নারী দিবস পালন করল বিরামপুরের জনগণ

আন্তর্জাতিক জাতীয় নারী প্রচ্ছদ

জাহিনুর ইসলাম- বিরামপুর, দিনাজপুর প্রতিনিধিঃ “টেকসই আগামীর জন্য, জেন্ডার সমতাই আজ অগ্রগন্য” এই প্রতিপাদ্য নিয়ে দিনাজপুরের বিরামপুরে র‌্যালি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে মঙ্গলবার (৮ মার্চ) আন্তর্জাতিক নারী দিবস পালন করা হয়েছে।
দিবসটি উপলক্ষ্যে বিরামপুর উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার আয়োজনে মঙ্গলবার সকাল ১১টায় উপজেলা পরিষদ চত্বরে র‌্যালী ও অন্যান্য কর্মসুচী পালন করা হয়। এতে বিভিন্ন পর্যায়ের নারীরা অংশগ্রহন করেন। পরে উপজেলা পরিষদ অডিটরিয়ামে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। এতে বক্তারা আন্তর্জাতিক নারী দিবসের তাৎপর্য তুলে ধরেন।
বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা খায়রুল আলম রাজু, মহিলা ভাইস চেয়ারম্যান উম্মে কলছুম, সহকারী কমিশনার (ভুমি) মুহসিয়া তাবাসসুম, ওসি সুমন কুমার মহন্ত, মহিলা বিষয়ক কর্মকর্তা মোশাররত জাহান, মাধ্যমিক শিক্ষা অফিসার নুরে আলম, বিরামপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সহকারি অধ্যাপক মশিহুর রহমান, একাডেমিক সুপার ভাইজার আব্দুস সালাম, প্রাথমিক শিক্ষা অফিসার মিনারা বেগম, এনজিও ফোরামের সভাপতি এনামুল হক প্রমূখ।

মোঃ জাহিনুর ইসলাম, বিরামপুর- দিনাজপুর

Share The News

Leave a Reply

Your email address will not be published.