আশুলিয়ায় ছয় বছরের শিশুকে ধর্ষণচেষ্টা, প্রতিবেশী যুবক গ্রেপ্তার

প্রচ্ছদ শিশু ধর্ষণ শিশু/কিশোর

সাভার প্রতিনিধি: সাভারের আশুলিয়ায় মজা খাওয়ানোর কথা বলে ছয় বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে অমিত হাসান (১৯) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বুধবার (৯ নভেম্বর) রাত ৮টার দিকে আশুলিয়ার কুরগাঁও এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার অমিত হাসান আশুলিয়ার কুরগাঁও বটতলা এলাকার ছানোয়ার হোসেনের ছেলে। তিনি ভুক্তভোগী পরিবারের দূর সম্পর্কের আত্মীয়।

অভিযোগ সূত্রে জানা যায়, ভুক্তভোগীর বাবা-মা ওই এলাকায় ভাড়া থেকে একটি পোশাক কারখানায় কাজ করেন। এই সুবাদে তাদের মেয়ে (৬) তার দাদির কাছে থাকত। ভুক্তভোগীদের বাড়ির পাশে অভিযুক্ত অমিত হাসানের বাড়ি। এই সুবাদে অভিযুক্ত ভুক্তভোগীদের বাড়িতে যাতায়াত করতেন।

প্রতিদিনের মতো বুধবার মেয়েকে তার দাদির কাছে রেখে বাবা-মা গার্মেন্টে কাজে যান। বিকেল ৩টার দিকে খেলাধুলা করার সময় ভুক্তভোগীকে মজা খাওয়ানোর কথা বলে তাদের বাড়ি নিয়ে যায় এবং ধর্ষণের চেষ্টা করেন।

এসময় ভুক্তভোগী অবুঝ শিশু চিৎকার করলে প্রতিবেশীরা অভিযুক্তকে ঘর থেকে বের হয়ে যেতে দেখেন। খবর পেয়ে মেয়ের কাছে ঘটনা শুনে থানায় অভিযোগ দায়ের করলে রাত ৮টার দিকে অভিযান চালিয়ে অমিতকে গ্রেপ্তার করা হয়।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এস আই) কাজী নাসের বলেন, অভিযান চালিয়ে কুরগাঁওয়ের এক দোকানের পাশ থেকে তাকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিকভাবে অভিযুক্ত ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তাকে আজ বৃহস্পতিবার আদালতে পাঠানো হবে।

আরো পড়ুন : ইউক্রেনের গুরুত্বপূর্ণ খেরসন থেকে সেনা প্রত্যাহার করে নিচ্ছে রাশিয়া

Share The News

Leave a Reply

Your email address will not be published.