ইউটিউবে প্রায় ৮০ লাখ কনটেন্ট তৈরি হয়েছে পদ্মা সেতু নিয়ে

জনপ্রতিনিধি তথ্য-প্রযুক্তি প্রচ্ছদ মুক্তমত রাজনীতি হ্যালোআড্ডা

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি: নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, পদ্মা সেতু নিয়ে ইউটিউবে প্রায় ৮০ লাখ কনটেন্ট তৈরি করা হয়েছে। একটি স্থাপনা নিয়ে এমন আলোচনা হয়েছে তা আমরা আগে শুনি নাই।

আজ শুক্রবার পদ্মা সেতু উদ্বোধনের জনসভাস্থল পরিদর্শন করেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম ও আইজিপি বেনজীর আহমেদ। মাদারীপুরের শিবচরে এ সময় নৌপ্রতিমন্ত্রী এসব কথা বলেন।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী এমন একটি কর্ম সম্পাদন করেছেন, যেখানে তিনি সমগ্র পৃথিবীকে যুক্ত করে ফেলেছেন।

পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম বলেন, স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে চিফ হুইপ নূর-ই আলম চৌধুরী এমপি, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, নাঈম রাজ্জাক এমপি, ইকবাল হোসেন অপু এমপি, আওয়ামী লীগ নেতৃবৃন্দসহ আমরা সার্বক্ষণিক কাজ করছি। এই জনসভায় লাখ লাখ মানুষ অংশগ্রহণ করবে।

এদিকে পদ্মা সেতু উদ্বোধনের মধ্য দিয়ে আগামীকাল শনিবার আধুনিক বাংলাদেশের নবযাত্রা শুরু হবে বলে মন্তব্য করেছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদ। তিনি বলেছেন, উদ্বোধনী অনুষ্ঠানের নিরাপত্তা নিয়ে কাজ করছে পুলিশ ও গোয়েন্দা সংস্থা। পুলিশ নিরাপত্তা পরিস্থিতি পর্যবেক্ষণ করছে।

নিরাপত্তা বিষয়ে তিনি আরও জানান, সেতু মন্ত্রণালয়ের নিজস্ব একটি নিরাপত্তা কমিটিও নিরাপত্তা নিশ্চিতে কাজ করছে।

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করতে মাদারীপুরের শিবচরে নিচ্ছিদ্র নিরাপত্তা বলয় তৈরি করা হয়েছে। পুলিশ, র‍্যাবসহ বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী দায়িত্ব পালন করছেন। বিভিন্ন মোড়ে মোড়ে বসানো হয়েছে চেকপোস্ট।

আরো পড়ুন : বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন পদ্মা সেতুর উদ্বোধন

Share The News

Leave a Reply

Your email address will not be published.