ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন পৌর মেয়র এস এম রবীন হোসেন

জনপ্রতিনিধি জাতীয় প্রচ্ছদ রাজনীতি হ্যালোআড্ডা

কালীগঞ্জ প্রতিনিধি // পবিত্র ঈদুল আযহাকে সামনে রেখে কালীগঞ্জ পৌরবাসীসহ দেশ বিদেশের সকল শুভাকাঙ্খীকে ঈদুল আযহা উপলক্ষে সাবেক প্রতিমন্ত্রী বাংলাদেশ আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপির পক্ষে শুভেচ্ছা জানিয়েছেন কালীগঞ্জ পৌরসভার মেয়র এস এম রবীন হোসেন।

ঈদ শুভেচ্ছা বার্তায় বলেন, কুরবানীর মহান আদর্শ নিয়ে পবিত্র ঈদুল আযহা আমাদের দ্বারে সমাগত। এ ঈদ আমাদের ত্যাগের শিক্ষা দেয়। মুসলমানদের নিকট ঈদুল আযহা আনন্দের দিন। এ ঈদে মানুষ সকল ভেদাভেদ, হিংসা, বিদ্বেষ ভুলে গিয়ে পরস্পর পরস্পরের নিকটবর্তী হয় এবং ঈদগাহে গিয়ে নামাজ আদায় করে।পবিত্র ঈদুল আযহা আমাদেরকে শুধু আনন্দই দেয় না, মানুষে মানুষে ভেদাভেদ ও অনৈক্য ভুলে গিয়ে পরস্পরকে ভ্রাতৃত্ব, সম্প্রীতি এবং সৌহার্দ্যরে বন্ধনে আবদ্ধ করে সামাজিক বন্ধনকে সুদৃঢ় করে। ঈদ আমাদের ব্যক্তিগত, সামাজিক ও জাতীয়ভাবে ঐক্যের বন্ধন শক্তিশালী করে।

আসছে রবিবার পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে কোরবানি করা পশুর রক্ত, বর্জ্য একটি নির্দিষ্ট স্থানে সংরক্ষনের জন্য পৌরবসীকে বিনিত অনুরোধ করেন এবং নির্দিষ্ট কোন স্থানে সকলে স্বাস্থ্য বিধি মেনে কোরবানির পশু জবাই করার আহবান জানান।

মোঃ ইব্রাহীম খন্দকার, কালীগঞ্জ, গাজীপুর

আরো পড়ুন : দেশজুড়ে যে লোডশেডিং চলছে, তা সেপ্টেম্বর পর্যন্ত চলতে পারে

Share The News

Leave a Reply

Your email address will not be published.