এতিম ছাত্রদের দুপুরের আহার করালেন সমাজ সেবক মোদাব্বির হাসান মানিক

পুরুষ পুরুষ অধিকার প্রচ্ছদ লাইফ স্টাইল শিশু অধিকার শিশু/কিশোর হ্যালোআড্ডা

কালীগঞ্জ প্রতিনিধি // গাজীপুরের কালীগঞ্জ উপজেলার বক্তারপুর ইউনিয়নের ভাটিরা হাফিজিয়া এতিমখানা ও পূর্ণবাসন কেন্দ্রের সকল এতিমদের দুপুরের খাবার খাওয়ালেন এবং এতিমদের সাথে খাবার খেলেন কালীগঞ্জের সমাজ সেবক মোদাব্বির হাসান মানিক।

আজ ১লা জুলাই দুপুরে মোদাব্বির হাসান মানিক এর নিজস্ব অর্থায়নে ওই মাদ্রাসার সকল এতিম ছাত্র শিক্ষক ও মাদ্রাসার ম্যানেজিং কমিটির সদস্যদের দুপুরের খাবার খাইয়েছেন এবং এতিমদের সাথে দুপুরের খাবার খেয়েছেন।

মোদাব্বির হাসান মানিক জানান এতিমদের সাথে কিছু সময় দিতে পেরে এবং তাদেরকে খাবার খাওয়াইতে পেরে খুব ভাল লাগছে,উল্যেখ্য ইতিপূর্বেও ওনি ওই মাদ্রাসার হাফেজ ছাএদের দস্তারবন্দী অনুষ্ঠানে উপলক্ষ্যে পাগড়ী প্রধান কারী ০৬ জন ছাএ অভিভাবকদের ও মাদ্রাসার শিক্ষক দের নগত অর্থ দিয়ে উৎসাহিত করেন মো:মোদাব্বির হাসান মানিক বলেন আমি আমার মরহুম পিতা ওসমান মিয়ার অনুপেরনায় মসজিদ,মাদ্রাসায় বিভিন্ন সময়ে সহোযোগিতা করে আসছি,আমার বাবাও একই ভাবে বিভিন্ন প্রতিষ্টানেে দান,সহোযিতা করতেন।

আমি আমৃত্যু বিভিন্ন প্রতিষ্টানেে এই ভাবেই সহযোগিতা করতে চাই,আল্লাহ যেন আমাকে সুস্হ রেখে এই ভাবে বিভিন্ন প্রতিষ্টানেে আর্থিকভাবে সহযোগিতার হাত যেন বাড়িযে দিতে পারি সে জন‍্য আমার আব্বা কে যেন জান্নাতুল ফেরদৌস নসিব করেন এবং আম্মার জন‍্য আপনারা দোয়া করবে আল্লাহ্ যেন উনাকে নেক হায়াত দান করেন।

মোঃ ইব্রাহীম খন্দকার

আরো পুড়ুন: আজ ১ জুলাই; আজকের দিনে জন্ম-মৃত্যুসহ যত ঘটনা

Share The News

Leave a Reply

Your email address will not be published.