এনা পরিবহনের নারী যাত্রী ছিটকে পড়ে মহাসড়কে, মাথার ওপর দিয়ে চলে যায় বাস

জাতীয় নারী প্রচ্ছদ হ্যালোআড্ডা

রংপুর-ঢাকা মহাসড়কের মিঠাপুকুর উপজেলা হেনা মেমোরিয়াল মহিলা কলেজের সামনে ঢাকা থেকে রংপুরগামী এনা পরিবহন নামের একটি নাইট কোচের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে। শুক্রবার ভোররাতে এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর বড়দরগা হাইওয়ে পুলিশের ইনচার্জ এস আই শাহাজাহান আলী। পুলিশ বাসটি আটক করলেও ড্রাইভার ও সুপারভাইজারকে আটক করতে পারেনি।

পুলিশ জানায়, শুক্রবার ঢাকা থেকে এনা পরিবহন এবং শ্যামলী পরিবহনের দুইটি নাইট কোচ রংপুরে আসার পথে রাত ৩টার দিকে ওভারটেকিং করার চেষ্টা করে। রংপুর-ঢাকা মহাসড়কের মিঠাপুকুর উপজেলার হেনা মেমোরিয়াল মহিলা কলেজের কাছে এনা পরিবহনের বাসটি শ্যামলী পরিবহনের বাসটিকে পেছনে ধাক্কা লাগায়। এসময় এনা পরিবহনে থাকা এক যাত্রী ছিটকে মহাসড়কে পড়ে যায়। এনা পরিবহনের নাইট কোচের চাকা ওই যাত্রীর মাথার ওপর দিয়ে চলে গেলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

মারা যাওয়া নারীর পরিচয় শনাক্ত করা যায়নি। মরদেহটি পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে। চালকের সহকারী ও চালকের বিরুদ্ধে একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

এস আই শাহাজাহান আলী জানান, ওই নারী যাত্রী টিকিট না পেয়ে হেলপারের সঙ্গে দাঁড়িয়ে দাড়িয়ে আসছিলেন। নিহত নারীর পরিচয় নিশ্চিতে সিআইডি ও পিবিআই পুলিশের ক্রাইম সিনকে খবর দেওয়া হয়েছে। তারা নিহত নারীর আঙুলের ছাপ দিয়ে পরিচয় উদঘাটন করবেন।

আরো পড়ুন : জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে ঈদুল আজহার ৫টি জামাত

Share The News

Leave a Reply

Your email address will not be published.