ঐক্যডটকমডটবিডি-চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ডস্ ২০২২

টেলিভিশন তথ্য-প্রযুক্তি প্রচ্ছদ বিনোদন সফলতার গল্প

দক্ষিণ এশিয়ার সঙ্গীত নিয়ে সবচেয়ে বড় আয়োজন ঐক্যডটকমডটবিডি-চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ডস্ ২০২২, পাওয়ার্ড বাই মোনার্ক মার্ট। ঐতিহাসিক পদ্মা সেতুর পশ্চিম প্রান্তের শেখ রাসেল সেনানিবাসে শেখ রাসেলের ৫৯তম জন্মদিনে গত ১৮ অক্টোবর (মঙ্গলবার) সন্ধ্যায় এই জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়। তারকাবহুল এই অনুষ্ঠানে আজীবন সম্মাননা দেয়া হয় সঙ্গীতজ্ঞ রেজওয়ানা চৌধুরী বন্যাকে।

আজীবন সম্মাননা ছাড়াও সঙ্গীতের বিভিন্ন শাখায় এই পুরস্কার প্রদান করা হয়। অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন রুনা লায়লা, সাবিনা ইয়াসমীন, রেজওয়ানা চৌধুরী বন্যা, মমতাজ, মোহাম্মদ খুরশীদ আলম, নকিব খান, কুমার বিশ^জিৎ, সামিনা চৌধুরী, ফাহমিদা নবী, মানাম আহমেদ, শুভ্র দেব, শফি মন্ডল, অণিমা রায়, হাবিব ওয়াহিদ, সিঁথি সাহা, কোনাল, ইমরান, ঝিলিক, সায়রা রেজা, কিশোর, রাশেদ, অঙ্কন, খায়রুল ওয়াসি, আতিয়া আনিসা, সুমনা, তরিক মৃধা, তৃষা, মৌমিতা, বৃষ্টি, লাবিবা, সিঁথি, পূর্ণী, সুজন আরিফ, বিজয় মামুন, মেজবাহ বাপ্পী, ম্যাক আপেল, টিনা রাসেল, পুষ্পিতা, রমা, পায়েল ত্রিপুরা, ঈশিকা।

বিভিন্ন পারফরমেন্সে অংশ নেন নুসরাত ফারিয়া, সিয়াম, দীঘি, সাবিলা নূর, সুমী, বিদ্যা সিনহা মীম, শরিফুল রাজ, সিনথিয়া।
কোরিওগ্রাফিতে ঈগল ড্যান্স গ্র“প, নাঈম খান ড্যান্স কোম্পানী ও আলিফ। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন অপু মাহফুজ ও কোনাল। ঐক্যডটকমডটবিডি-চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ডস্ ২০২২, পাওয়ার্ড বাই মোনার্ক মার্ট-এর প্রকল্প পরিচালক ইজাজ খান স্বপন। ধারণকৃত অনুষ্ঠানটি চ্যানেল আইতে প্রচার হবে ২৮ অক্টোবর, শুক্রবার দুপুর ৩.০৫মিনিটে।

আরো পড়ুন : বঙ্গবন্ধু-প্রধানমন্ত্রীর নাম ভাঙিয়ে কালীগঞ্জে ২ বোনের প্রতারণা

 

Share The News

Leave a Reply

Your email address will not be published.