কামরাঙ্গীরচরে ব্যবসায়ী স্বামীর বিশেষ অঙ্গ কেটে সন্তানদের নিয়ে পালিয়েছেন স্ত্রী

নারী পুরুষ পুরুষ নির্যাতন প্রচ্ছদ

পারিবারিক কলহের জেরে কামরাঙ্গীরচরে এক ব্যবসায়ীর বিশেষ অঙ্গ কেটে দিয়েছেন স্ত্রী। আহত ওই ব্যবসায়ী বর্তমানে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন রয়েছেন।

সোমবার এ ঘটনার পর সন্ধ্যায় তাকে মুমূর্ষু অবস্থায় স্বজনরা ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে রেফার করেন।

আহত ওই ব্যবসায়ীর বাবা জানান, বিকালে তার ছেলের স্ত্রী ছোট মেয়েকে মোবাইল ফোনে জানান, ওর ভাই ঘুমের বড়ি খেয়ে অসুস্থ হয়ে পড়েছে। তারা দ্রুত ওই বাসায় গিয়ে দেখেন তার ছেলে রক্তাক্ত অবস্থায় বিছানায় ছটফট করছেন। তারা তখন ছেলেকে দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসেন।

তিনি আরও জানান, ঘটনার পর তার ছেলের পুরুষাঙ্গের বিচ্ছিন্ন অংশ খুঁজে পেতে দেরি হওয়ায় সময়মতো হাসপাতালে আনা যায়নি।

ভুক্তভোগীর মা জানান, আমার ছেলে প্রেম করে আট বছর আগে বিয়ে করে। তার ঘরে তিনটি সন্তান রয়েছে। ছেলের স্ত্রীর আগে অন্যত্র বিয়ে হয়েছিল। সে ঘরেও তার দুটি সন্তান রয়েছে। বিয়ের পর থেকেই ওদের সংসারে অশান্তি লেগে ছিল। সোমবার এই ঘটনা ঘটিয়ে ছেলের বউ তিন সন্তান নিয়ে পালিয়ে গেছে।

ঢামেক পুলিশ ক্যা ম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, বার্ন ইনস্টিটিউটের প্লাস্টিক সার্জারি ইউনিটে ওই ব্যক্তির দেহে অস্ত্রোপচার চলছে।

আরো পড়ুন : জেনে নিন বিএনপির বিভাগ ও মহানগর সমাবেশে কোন কোন কেন্দ্রীয় নেতারা থাকবেন

Share The News

Leave a Reply

Your email address will not be published.