কাশিমপুর কারাগারে ৪১৭ নম্বর কয়েদির ফাঁসি কার্যকর

আইন-আদালত পুরুষ প্রচ্ছদ হ্যালোআড্ডা

গাজীপুরের কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে মৃত্যুদণ্ডপ্রাপ্ত এক আসামির ফাঁসি কার্যকর করা হয়েছে। রবিবার রাত ১০টা ১ মিনিটে তাকে ফাঁসি দেওয়া হয়।

এই ফাঁসি কার্যকর করেন জল্লাদ শাহজাহান ভুঁইয়া।
মৃত্যুদণ্ড কার্যকর হওয়া ব্যক্তির নাম সাইদুল ইসলাম ওরফে রফিক (৫০)। তিনি বগুড়া সদরের মালতিনগর এলাকার মোজাম ফকিরের ছেলে। তার কয়েদি নম্বর ছিল ৪১৭।

পরে নিহতের ভাই মো. রোকন ও মেহেদী হাসানসহ স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করে কর্তৃপক্ষ।

কারাগার সূত্রে জানা গেছে, ২০০৪ সালে বগুড়া সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলায় আদালত তাকে মৃত্যুদণ্ডের আদেশ দেন। পরে সকল আইনি প্রক্রিয়া শেষে শনিবার রাত ১০টার দিকে রফিকের মৃত্যুদণ্ড কার্যকর করা হয়েছে। গাজীপুরের সিভিল সার্জন মোঃ খায়রুজ্জামান তার ফাঁসির খবরটি নিশ্চিত করেছেন।

এসময় গাজীপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) মো. হুমায়ুন কবির, নির্বাহী ম্যাজিট্রেট ওয়াসিউজ্জামান চৌধুরী, জেল সুপার সুব্রত কুমার বালা, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ কমিশনার রেজওয়ান আহমেদসহ কারা কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের জেল সুপার সুব্রত কুমার বালা বিষয়টি নিশ্চিত করে জানান, আদালতের আদেশে সাইফুল ইসলাম রফিক ওরফে সাইদুল ইসলাম রফিকের মৃত্যুদণ্ড কার্যকর করা হয়েছে।

আরো পড়ুন : বগুড়ায় ধর্ষণের অভিযোগে সাবেক যুবলীগ নেতা গ্রেফতার

Share The News

Leave a Reply

Your email address will not be published.