গাইবান্ধায় কমিউনিস্ট পার্টির বিক্ষোভ মিছিল সমাবেশ

প্রচ্ছদ রাজনীতি

গাইবান্ধা প্রতিনিধি॥ দ্রব্যমূল্যের লাগামহীন উর্ধ্বগতির প্রতিবাদে এবং জনগণের ভাত ও ভোটের অধিকার প্রতিষ্ঠার সংগ্রাম জোরদারের আহবান জানিয়ে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গাইবান্ধায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি।
রবিবার (১৭ এপ্রিল) সকাল ১১টায় শহরের গানাসাস মার্কেটের সামনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় বক্তব্য রাখেন কমিউনিস্ট পার্টির কেন্দ্রীয় কমিটির সহকারি সাধারণ সম্পাদক ও জেলা সভাপতি মিহির ঘোষ, জেলা সিপিবি’র সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুল প্রমুখ।
পরে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে ১নং রেল গেইটে এসে শেষ হয়।
সমাবেশে বক্তারা বলেন, দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে দেশের মানুষ আজ দিশেহারা। বিশ্ববিদ্যালয়ের ছাত্র ফি পরিশোধ করতে না পেয়ে আত্মহত্যা করছে, প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী ২৫০টাকা দিতে না পেরে আত্মহত্যা করছে। এসব সরকারের চোখে পড়ছে না। তারা টিসিবি’র গাড়ী ও দোকান বাড়নোর দাবি করেন এবং এলাকায় এলাকায় রেশনিং দোকান চালু করার দাবি করেন। সেই সাথে বক্তারা গণতন্ত্র ও ভোটাধিকারের সংগ্রাম জোড়দার করার জন্য গাইবান্ধাবাসীর প্রতি আহবান জানান। বক্তারা বলেন গাইবান্ধার উন্নয়নকে যারা আটকে রেখেছে তাদের বিরুদ্ধেও আগামী সংগ্রাম করা হবে বলে হুসিয়ারি দেন। সিপিবি’র কেন্দ্রীয় কমিটির সহকারি সাধারণ সম্পাদকসহ পার্টির নেতাকর্মীদের নামে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারেরও দাবি করেন।

ফারুক হোসেন, গাইবান্ধা।

আরো পড়ুন : গোবিন্দগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

Share The News

Leave a Reply

Your email address will not be published.