গাইবান্ধায় ১২৫ গ্রাম হেরোইনসহ র‌্যাবের হাতে দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

ক্রাইম নিউজ পুরুষ প্রচ্ছদ

গাইবান্ধা প্রতিনিধি: র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১৩ গাইবান্ধা জেলার পলাশবাড়ী থানাধীন জুনদহ বাজারস্থ এলাকা হতে অভিযান অবৈধ মাদকদ্রব্য ১২৫ গ্রাম হেরোইনসহ ০২ (দুই) জন মাদক ব্যবসায়ী আটক করেছে। ৩০ অক্টোবর রবিবার গাইবান্ধা ক্যাম্পের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে রাতে অভিযান চালিয়ে আদের আটক করে।

গ্রেফতার হওয়া মাদক বিক্রেতারা হলেন বগুড়ার নামাজগড় (ডালপট্টি) এলাকার বাবু ফকির পুত্র মোঃ রিংকু ফকির (২৫) ও পুরান বগুড়ার জেলাদার পাড়া মোঃ জাহাঙ্গীর আলমের ছেলে মোঃ জাফর হোসেন (৩০) ।

র‌্যাব-১৩ এর অধিনায়কের পক্ষে সিনিয়র এএসপি পরিচালক (মিডিয়া) মোস্তাফিজুর রহমান একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ১২৫ গ্রাম হেরোইনসহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার হওয়ার বিষয় টি নিশ্চত করেন। প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয় প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে তারা জরিত কথা স¦ীকার করেছে। তাদের সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। আসামীর বিরুদ্ধে গাইবান্ধা জেলার পলাশবাড়ী থানায় র‌্যাব বাদী হয়ে একটি মাদক মামলা রুজু করেছে এবং ধৃত আসামীদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

ফারুক হোসেন
গাইবান্ধা।

আরো পড়ুন : শুক্রবার দিনের আমল ও ফজিলত

Share The News

Leave a Reply

Your email address will not be published.