গাজীপুর জেলা প্রেসক্লাবের সভাপতির সাংবাদিকতার দুই যুগ

জাতীয় তথ্য-প্রযুক্তি পুরুষ প্রচ্ছদ সফলতার গল্প হ্যালোআড্ডা

কালীগঞ্জ (গাজীপুর) উপজেলা প্রতিনিধি: গাজীপুর জেলা প্রেসক্লাবের সংগ্রামী সভাপতি ডক্টর এ কে এম রিপন আনসারীর সাংবাদিকতার দুই যুগ।

আরো পড়ুন : ভালো কাজকে আরও ভালো কাজ দিয়ে অতিক্রম করতে হবে

সাংবাদিকতায় দুই যুগে উনি কাজ করেছেন বহু প্রতিষ্ঠানে। ১৯৯৮ সনের আজকের দিনে ঢাকা থেকে প্রকাশিত শ্রদ্ধেয় কবি আব্দুস সামাদ সম্পাদিত সাপ্তাহিক আকাশ পত্রিকায় প্রকাশিত খবর দিয়ে শুরু। এরপর আজকের আওয়াজ, সাপ্তাহিক শেষ খবর, দৈনিক অর্থনীতি, দৈনিক সোনালী বার্তা, দৈনিক গনমূখ, সাপ্তাহিক সুবানী, দৈনিক জনসংবাদ, দৈনিক খবরপত্র(২০০৩ থেকে চলমান), বাংলা নিউজ টোয়েন্টিফোর ডট কম সহ অনেক পত্রিকায় কাজ করার রেকর্ড রয়েছে এই গুণী মানুষটার। ২০১৪ সালে উনার নিজ সম্পাদনা ও প্রকাশনায় অনলাইন নিউজ পোর্টাল গ্রাম-বাংলা নিউজ টোয়েন্টিফোর ডট কম প্রকাশিত হয়। এখনো সততার সাথে সাধ্যমত লড়াই করে টিকে আছে গ্রাম বাংলা নিউজ। দীর্ঘ প্রায় দুই যুগ সময়ে সহকর্মী সহ সকলের জন্যে যথেষ্ট সহযোগিতা করেছেন সামর্থ্যের সবটুকু দিয়ে। এই সময়েও আমার জানা মতে ধনী লোক হওয়ার স্বপ্নে বিভোর হয়ে কলম বিক্রি করেনি, কারো বা কোন গোষ্ঠির কৃতদাস হয়নি। আল্লাহ সেই তৌফিক উনাকে দেয়ায় সৃষ্টিকর্তার প্রতি বিনম্র কৃতজ্ঞতা।

আজকের এই দিনে এসে আক্ষেপ করে তিনি বলেন, গণমাধ্যম যেন শৃঙ্খল মুক্ত হয়, সাংবাদিকেরা যেন নিরাপদে ও নির্ভয়ে কাজ করার নিশ্চিয়তা পায়, রাষ্ট্র সে ব্যবস্থা করবে। মহান সৃষ্টিকর্তা যেন সকলের প্রতি সদয় হয়, সকলের কাছে এই গুণী মানুষটার জন্য দোয়া চাই সবসময়।

মোঃ ইব্রাহীম খন্দকার

কালীগঞ্জ, গাজীপুর

আরো পড়ুস : ঈদুল আযহায় চ্যানেল আইতে নতুন ১৫ টেলিফিল্ম

Share The News

Leave a Reply

Your email address will not be published.