গাজীপুর জেলা প্রেসক্লাবের সভাপতি-আনসারী, শফিকুল-সম্পাদক

জাতীয় তথ্য-প্রযুক্তি নির্বাচন প্রচ্ছদ হ্যালোআড্ডা

কালীগঞ্জ ( গাজীপুর) প্রতিনিধি // গাজীপুর জেলা প্রেসক্লাবের ২০২২-২০২৩ মেয়াদের কার্যনির্বাহী কমিটি গঠন সম্পূর্ণ, এতে ডক্টর এ কে এম রিপন আনসারী (দৈনিক খবরপত্র)কে সভাপতি এবং মোঃ শফিকুল ইসলাম ভূইয়া(জি নিউজ টোয়েন্টিফোর ডটকমকে) সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত ঘোষণা করা হয়।

গত ১৭ আগস্ট বুধবার জেলা শহরের হাবিবুল্লাহ সরণীতে গাজীপুর জেলা প্রেসক্লাব কার্যালয়ে ড. এ কে এম রিপন আনসারীর সভাপতিত্বে মোঃ শফিকুল ইসলাম ভূইয়ার সঞ্চালনায় সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সাধারণ সভা শেষে উপস্থিত সদস্যবৃন্দের কন্ঠভোটে ২০২২-২০২৩ সালের জন্য একটি পূর্নাঙ্গ কার্যনির্বাহী কমিটি নির্বাচিত করা হয়েছে।
এতে অধ্যাপক মোখলেছুর রহমান (দৈনিক ইনকিলাব) সিনিয়র সহ-সভাপতি,ইব্রাহিম খন্দকার,(দৈনিক দিন-প্রতিদিন) শফিকুল ইসলাম টিটু(এশিয়ান টিভি ), আব্দুল্লাহ আল মামুন সরকার (দৈনিক মুক্ত বলাকা), আবু বকর সিদ্দিক (এশিয়ান টিভি) আবুল কাশেম (দৈনিক যুগান্তর), শাহান সাহাবুদ্দিন (দৈনিক ঢাকা টাইম), জসিম উদ্দিন (আনন্দ টিভি) কে সহ-সভাপতি নির্বাচিত ঘোষণা করা হয়েছেন।

উক্ত নব গঠিত কমিটিতে তুহিন সারোয়ার(দৈনিক বর্তমান-কলকাতা থেকে প্রকাশিত) জসিম উদ্দিন (দৈনিক যুগান্তর) আখতার হোসেন(দৈনিক খবরের বাংলাদেশ) ইসমাঈল মাস্টার কে যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

গাজীপুর জেলা প্রেসক্লাবের ২০২২-২০২৩ কমিটিতে, বীর মুক্তিযোদ্ধা খন্দকার হাছিবুর রহমান, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক, আলী আজগর খান পিরু কে সাংগঠনিক সম্পাদক, মোঃ জাকারিয়া কে তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক, রমজান আলী রুবেল কে দপ্তর সম্পাদক, ফাহিমা নূর নীলা কে প্রচার ও প্রকাশনা সম্পাদক, রফিকুল ইসলাম কে ক্রীড়া সম্পাদক ও মোস্তফা কামাল কে সাংস্কৃতি বিষয়ক সম্পাদক নির্বাচিত করা হয়েছেন।

কমিটিতে আব্দুল হামিদ, মাহবুবুর রহমান,এনামুল হক খলিলকে নির্বাহী সদস্য নির্বাচিত করা হয়েছে।

আগামী ১ বছরের জন্য গাজীপুর জেলা প্রেসক্লাবের ২৫ সদস্য বিশিষ্ঠ কার্যনির্বাহী পরিষদ সহ মোট ৩৯ জন সদস্য রয়েছেন।

আজকের সাধারণ সভায় নতুন সদস্য হয়েছেন, আব্দুল হামিদ, শফিকুল কবির, আবু সাঈদ, মোজাহিদ, চঞ্চল, জাকারিয়া আল মামুন, মুক্তাদির হোসেন,আমান উল্লাহ, মাসুদুল হক, জেমি শেখ ও নূরুল ইসলাম প্রমূখ।

এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন গণমাধ্যমে কর্মরত গণমাধ্যম কর্মীগণ।

মোঃ ইব্রাহীম খন্দকার, কালীগঞ্জ ( গাজীপুর)

আরো পড়ুন : শুক্রবার দিনের আমল ও ফজিলত

Share The News

Leave a Reply

Your email address will not be published.