গোবিন্দগঞ্জের মহিমাগঞ্জের অগ্নিকান্ডের ঘটনায় দায়ীদের বিচার দাবী

ক্রাইম নিউজ জাতীয় তথ্য-প্রযুক্তি

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ বাজারে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় সুষ্ঠু তদন্ত সাপেক্ষে প্রকৃত অপরাধীদের দ্রæত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন ক্ষতিগ্রস্থরা। রবিবার দুপুরে মহিমাগঞ্জ ইউনিয়ন পরিষদ ও ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যদের আয়োজনে এক জনাকীর্ণ সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রশাসনের নিকট এ দাবী জানানো হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠকালে ক্ষতিগ্রস্থ মহিমাগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আনোয়ারুল ইসলাম বলেন, গত ২১ ডিসেম্বর বেলা সাড়ে ১০টার দিকে আমার বাড়ি এবং মহিমাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মজিবর রহমানের বাড়ি সহ পার্শবর্তী একটি পাটের গুদামে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে বাড়ি দুইটি এবং পাট গুদামটি সম্পূর্ণরূপে ভূষ্মিভূত হয়ে যায়। অগ্নিকান্ডের ধরণ দেখে এলাকার সকল সচেতন মানুষ এটিকে পরিকল্পিত নাশকতা হিসেবে মনে করছেন। আমাদের জীবন এবং সম্পদের ক্ষতিকরার উদ্দেশ্যেই এই ঘটনাটি পরিকল্পিতভাবে ঘটানো হয়েছে।

এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, নির্বাচনে হেরে একটি পক্ষ নানা কারণে আমার এবং আমার পরিবারের ক্ষতি সাধন করতে অপতৎপরতায় লিপ্ত রয়েছে। অগ্নিকান্ডের সময় স্থানীয় মানুষ আমাকে ভালবেসে আগুন নেভাতে প্রশংসনীয় ভূমিকা রেখেছেন। এজন্য তিনি স্থানীয় লোকজনকে ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি অবিলম্বে ঘটনাটি সুষ্ঠু তদন্ত সাপেক্ষে ঘটনার সাথে জড়িত ব্যক্তিদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন। সংবাদ সম্মেলনে স্থানীয় ইউপি সদস্যবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ফারুক হোসেন, গাইবান্ধা।

আরো পড়ুন : আজ ২৫ ডিসেম্বর; আজকের দিনে জন্ম-মৃত্যুসহ যত ঘটনা

Share The News

Leave a Reply

Your email address will not be published.