গোমস্তাপুরের যত খবর

অর্থনীতি জাতীয় তথ্য-প্রযুক্তি নির্বাচন শিল্প প্রতিষ্ঠান

গোমস্তাপুরে ডিজিটাল উদ্ভাবনী মেলা উপলক্ষ্যে প্রেস ব্রিফিং 
গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন উপলক্ষ্যে স্থানীয় গণমাধ্যম কর্মীদের সঙ্গে মতবিনিময় করেছে উপজেলা প্রশাসন। গতকাল সোমবার বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।
সভার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসমা খাতুন জানান, মঙ্গলবার সকাল নয়টার মেলার উদ্বোধন করা হবে। উদ্বোধনীকালে ও মেলায় সর্বস্তরের জনগণ অংশ গ্রহণ করবে। মেলায় বিভিন্ন ধরনের ৩০টি স্টলে থাকবে বলে তিনি জানান।
মতবিনিময়ে উপজেলা প্রেসক্লাবের সভাপতি আতিকুল ইসলাম আজমসহ চারটি সংগঠনের গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

রহনপুর শিল্প ও বণিক সমিতির নির্বাচন আজ
আজ (মঙ্গলবার) চাঁপাইনবাবগঞ্জের রহনপুর শিল্প ও বণিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচন উপলক্ষ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে সমিতির নির্বাচনে দায়িত্ব থাকা উপকমিটির সদস্যরা। নির্বাচনে ১৭ জন প্রার্থী বিভিন্ন পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর মধ্যে সভাপতি পদে একজন, সহসভাপতি পদে দুইজন ও সদস্য পদে ছয়জন নির্বাচিত হবেন। সমিতির দুই হাজার ৯৯৯ জন ভোটার রয়েছে।

রহনপুর শিল্প ও বণিক সমিতির কার্যালয় থেকে জানা গেছে, সভাপতি পদে দুইজন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এরা হলেন, মোঃ আশরাফুল (ছাতা) ও মাসুদ রানা (চশমা)। সহ-সভাপতি পদে তিন জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এরা হলেন শাহা আলম সাগর (কাপপিরিচ), সাহাদাত উল্লাহ (দেওয়াল ঘড়ি) ও হালিম আলী (সাইকেল) প্রতীকে। সদস্য পদে বার জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এরা হলেন আনোয়ার পারভেজ শাওন (ফুটবল), আব্দুল মান্নান (মাছ), ইসমাইল হোসেন তারা (টিউবওয়েল ), জমির হোসেন (মোরগ), মাসুম বিশ্বাস (কলস), মির্জা হাসনাউল হাসান ডাবলু (ডালিম), সাইদুল ইসলাম (হরিণ), সোহবুল (হাতি), সোহেল আলী (মই), শফিকুল ইসলাম বাবু (পাখা), শহীদুল ইসলাম (চেয়ার), মোঃ হাকিম (আম) প্রতীকে পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সমিতির নির্বাচন উপকমিটির আহবায়ক আজিজুর রহমান বলেন, রহনপুর শিল্প ও বণিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনের ভোট গ্রহণের সকল প্রস্তুতি নেওয়া হয়েছে। রহনপুর বেগমকাচারী প্রাঙ্গণে দশটি বুথে গ্রহণ করা হবে। মঙ্গলবার সকাল আটটা থেকে বিকেল চারটায় পর্যন্ত বিরোতীহীন ভাবে ভোটাররা ভোট দিবেন। এদিকে ভোট গ্রহণ সুষ্ঠুভাবে পালনে সকলের সহযোগিতা চেয়েছেন তিনি।

আতিকুল ইসলাম আজম, গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ)

আরো পড়ুন : গোবিন্দগঞ্জের যত খবর

Share The News

Leave a Reply

Your email address will not be published.