গোমস্তাপুরের যত খবর

জাতীয় তথ্য-প্রযুক্তি প্রচ্ছদ

গোমস্তাপুরে মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেয়ার অভিযোগে সংবাদ সম্মেলন
গোমস্তাপুর(চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা ঃ
চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে এক ব্যক্তিকে মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেয়ার অভিযোগ করেছেন তার পরিবার। মঙ্গলবার গোমস্তাপুর উপজেলা প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন তারা। সংবাদ সম্মেলন লিখিত বক্তব্য পাঠ করেন মামলায় জেলহাজতে থাকা উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের লক্ষীনারায়নপুর গ্রামের মনিরুল ইসলামের বড় ছেলে মতিউর রহমান। এ সময় উপস্থিত ছিলেন তার মা আনোয়ারা বেগম, চাচা আঃ গনি,ফুফু চেন বানু ও চাচাত ভাই আতাউর রহমান। লিখিত বক্তব্যে জানান হয়, গত ১৯ নভেম্বর র‌্যাব -৫,চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা তার পিতা মনিরুল ইসলাম( ৫৭)কে অর্থ আতœসাৎ ও প্রতারনার অভিযোগে আটক করে গোমস্তাপুর থানা পুলিশের নিকট হস্তান্তর করে। এ ঘটনায় একই ইউনিয়নের দূর্গাপুর গ্রামের প্রতারিত যুবক হামিদ আলী বাদী হয়ে গত ২০ নভেম্বর গোমস্তাপুর থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ তাকে জেলহাজতে প্রেরন করে। মনিরুল ইসলাম ও তার সৌদি প্রবাসী ছোট ছেলে মাসুম সেনাবাহিনীর বেসামরিক পদে তাকে ভূ সংবাদ সম্মেলন দাবি করা হয় আটককৃত মনিরুল ইসলাম কোন ভাবেই এ ঘটনার সাথে জড়িত নয়। তবে তার সৌদি প্রবাসী ছোট ভাই মাসুমসহ স্থানীয় কয়েকজন এ ঘটনার সাথে জড়িত বলে স্বীকার করে তারা। এ প্রসঙ্গে অভিযানে নেতৃত্ব দেয়া র‌্যাব কর্মকর্তা পুলিশ পরিদর্শক আল নেওয়াজ আরেফীন জানান,ভূক্তভোগীর অভিযোগের ভিত্তিতে র‌্যাব তাকে আটক করে পুলিশে সোপর্দ করে। এ বিষয়ে মামলার বাদী হামিদ আলী জানান, য়া নিয়োগপত্র দিয়ে তার নিকট হতে ১২ লক্ষ টাকা হাতিয়ে নেয়। এ ঘটনায় সে র‌্যাব কে অভিযোগ করলে র‌্যাব তাকে আটক করে পুলিশে দেয়। পরে সে থানায় মামলা কর

গোমস্তাপুরে দুইদিন ব্যাপি ৪৪তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ মেলার সমাপনী
গোমস্তাপুর ( চাপাইনবাবগঞ্জ) সংবাদদাতা ঃ
চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে দুইদিন ব্যাপি ৪৪তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ মেলা এবং সপ্তম জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড অনুষ্ঠানের সমাপনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে উপজেলা পরিষদ হলরুমে এই পুরস্কার ও সমাপনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আসমা খাতুন। প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন রেজা। সাংবাদিক সারওয়ার জাহান সুমনের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন রহনপুর ইউসুফ আলী সরকারি কলেজের প্রভাষক এনামুল হক, জেলা পরিষদের সংরক্ষিত আসনের নবনির্বাচিত সদস্য সাবিহা শবনম কেয়া, উপজেলা প্রেসক্লাবের সভাপতি আতিকুল ইসলাম আজম, শিক্ষার্থী শাহরিয়ার হাসান, সিফাতুল্লাহ নিহান ও তাসনিন তাহা। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা তানভির আহমেদ সরকার, মাধ্যমিক শিক্ষা অফিসার ফেরদৌসী বেগম, নির্বাচন কর্মকর্তা সিরাজুল ইসলামসহ অন্যরা। আলোচনা শেষে অনুষ্ঠিত মেলায় বিভিন্ন প্রতিযোগীতাদের মধ্যে পুরস্কার তুলে দেন অতিথিরা।
উল্লেখ্য, বিজ্ঞান মেলায় উপজেলার ১০টি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা তাদের উদ্বোধনী সরঞ্জাম স্টলগুলোতে প্রদর্শন করেছেন।

আতিকুল ইসলাম আজম

আরো পড়ুন : জকিগঞ্জ ও কানাইঘাট বিএনপির নেতাকর্মীদের প্রতি চাকসু মামুনের কৃজ্ঞতা

Share The News

Leave a Reply

Your email address will not be published.