গোমস্তাপুরে ছাদ থেকে পড়ে বৃদ্ধ নিহত, পুনর্ভবা নদীতে শিক্ষার্থী নিখোঁজ 

জাতীয় পুরুষ পুরুষ অধিকার প্রচ্ছদ শিশু অধিকার শিশু/কিশোর

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ)সংবাদদাতা: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ছাদ থেকে পড়ে শহীদুল্লাহ (৬৩) নামে এক বৃদ্ধ নিহত ও নদীতে গোসল করতে নেমে মোঃ হোসাইন (১৫) নামে এক শিক্ষার্থী নিখোঁজ রয়েছে। গতকাল বুধবার রহনপুর পৌর এলাকার রহমতপাড়া ও রহনপুর বিওপি সংলগ্ন পুনর্ভবা নদীর রেল ব্রীজে নিচে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, সকালে শহীদুল্লাহ বাড়ির ছাদে পানির ট্র্যাঙ্ক পরিস্কার করার জন্য বাড়ি ছাদে উঠেন। কোন একসময় অসাবধানবশত: তিনি ছাদ থেকে মাটিতে পড়ে যান। পরে পরিবারের লোকজন আহতাবস্থায় তাঁকে উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

অন্যদিকে পুনর্ভবা নদীতে সাঁতার কাটতে গিয়ে পানির স্রোতে তলিয়ে গেছে এক শিক্ষার্থী। গতকাল বুধবার দুপুর থেকে নিখোঁজ রয়েছে ওই শিক্ষার্থী। নিখোঁজ শিক্ষার্থী মোঃ হোসাইন প্রসাদপুর হামিদপাড়া মহল্লার বাসিন্দা আব্দুল আলিমের ছেলে। সে কলোনি হাফিজিয়া মাদ্রাসার শিক্ষার্থী ছিলেন।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, হোসাইন বুধবার দুপুরে তিন/চার জন সহপাঠী বন্ধু নিয়ে পুনর্ভবা নদীর রেলব্রীজ ঘাটে গোসল করতে যান। সেখানে বন্ধুদের সঙ্গে সাঁতার কাটতে গিয়ে পানির স্রোতে তলিয়ে যায় হোসাইন। স্থানীয়রা অনেক খোঁজাখুঁজির পর তাঁকে না পেয়ে ফায়ারসার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনে খবর দেন। খবর পেয়ে ফায়ারসার্ভিস কর্মীরা ঘটনাস্থলে এসে উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছেন।

এ বিষয়ে গোমস্তাপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের টিম লডার ফরিদউদ্দন বলেন, তাঁরা উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছেন। এছাড়া রাজশাহী থেকে আসা ডুবরী দল বিকেলে এসে হোসাইনের মরদেহ উদ্ধারে চেষ্টা চালিয়ে যাচ্ছেন।
এদিকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত হোসাইনের ডুবে যাওয়ার মরদেহ উদ্ধার করতে পারেন নি ডুবুরী দল।

আতিকুল ইসলাম আজম

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ)

আরো পড়ুন : নওগাঁয় গ্রাম পুলিশের চাকরি জাতীয়করণের দাবিতে মানববন্ধন

Share The News

Leave a Reply

Your email address will not be published.