গোমস্তাপুরে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার

জাতীয় প্রচ্ছদ হ্যালোআড্ডা

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরের পার্বতীপুর ইউনিয়নের আড্ডা-সরাইগাছী আঞ্চলিক সড়কের দেওপুরা মোড় সংলগ্ন এলাকার রাস্তায় এক অজ্ঞাত (৫৫) ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার রাতে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি ওই সড়কের রাস্তা পার হওয়ার সময় ট্রাকের ধাক্কায় এ দুর্ঘনার কবলে পড়ে মারা যান । তবে তাঁর পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। পুলিশ ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমে পরিচয় জানার চেষ্টা করছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার রাত সাড়ে নয়টার দিকে পার্বতীপুর ইউনিয়নের ওই আঞ্চলিক সড়কের দেওপুরা মোড় হতে একশ গজ দূরে এক বৃদ্ধ ব্যক্তি রাস্তা পার হচ্ছিলেন। বিপরীত আড্ডামোড়ের দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক তাঁকে ধাক্কা দিয়ে পালিয়ে যান। ওই সময় বৃদ্ধ ব্যক্তি রাস্তা পড়ে যায়। সেখানে মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে ঘটনাস্থলে তিনি মারা যান। পরে স্থানীয়রা লোকজন গোমস্তাপুর থানা পুলিশকে খরব দিলে পুলিশ ঘটনাস্থলে এসে ওই অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান।

এ বিষয়ে গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাতেই পুলিশ ঘটনাস্থলে এসে মৃত ব্যক্তির প্রাথমিক সুরতহাল প্রতিবেদন তৈরি করে।পরে পুলিশ স্থানীয়দের সহায়তায় মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। রবিবার দুপুরে মরদেহটি ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়ে দেন। তবে নিহত ব্যক্তির পরিচয় জানাতে পারেন নি তিনি। সিআইডির মাধ্যমে ফিঙ্গারপ্রিন্ট দিয়ে পরিচয় নিশ্চিত হওয়ার চেষ্টা চালাচ্ছেন।
ট্রাকটি পলাতক রয়েছে। এ ঘটনায় গোমস্তাপুর থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে তিনি জানান।

আতিকুল ইসলাম আজম

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ)

আরো পড়ুন : এবার কোরবানির ঈদেও খামারিদের হাল হতে পারে ‘ঘরপোড়া গরু’র মতো !

Share The News

Leave a Reply

Your email address will not be published.