চট্টগ্রামের দুই কিশোরী রিশা ও মনিষা গোবিন্দগঞ্জে উদ্ধার

নারী প্রচ্ছদ শিশু অধিকার শিশু/কিশোর

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌরসভার চারমাথা মায়ামনি হোটেলের সামনে থেকে চট্টগ্রামের নিখোঁজ দুই কিশোরীকে উদ্ধার করে থানা হেফাজতে নেওয়া হয়েছে। তারা উভয়েই চট্টগ্রামের বোয়ালখালী থানার একটি প্রতিষ্ঠানের নবম শ্রেণির শিক্ষার্থী।

বুধবার (১৮ জানুয়ারি) বিকাল ৫টার দিকে সন্দেহজনকভাবে চারমাথা মোড়ের মায়ামনি হোটেলের সামনে দেখে স্থানীয়রা উদ্ধার করে। পরে গোবিন্দগঞ্জ থানা পুলিশকে খবর দিয়ে তাদের হেফাজতে দেওয়া হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকালে মহাসড়ক সংলগ্ন মায়ামনি হোটেলের সামনে দীর্ঘক্ষণ অপেক্ষারত থাকায় তাদের জিজ্ঞাসাবাদ করে উদ্ধারকারীদের একজন। তাদের অসংলগ্ন কথাবার্তায় সন্দেহ হলে উপস্থিত লোকজন ভীড় করে এবং মায়ামনি হোটেলে বসিয়ে নাম-ঠিকানা এবং এখানে আসার কারণ জানতে চায়।

স্থানীয়দের তারা জানায়, মঙ্গলবার (১৭ জানুয়ারি) তারা কোচিং করে গাড়িতে চড়ে গোবিন্দগঞ্জে আসে। এখানে আসার পর উপজেলা ভাইস চেয়ারম্যান শাকিলার বাসায় রাখে। সেখান থেকে আজ দুপুরে মায়ামানির সামনে এসে তারা নাম না জানা ব্যক্তির জন্য অপেক্ষা করতে থাকে।

এদিকে সাংবাদিকরা উপস্থিত হয়ে রিশা ও মনিষার দেওয়া নাম্বারে তাদের বাবার সঙ্গে কথা বলেন। তিনি জানান, গত মঙ্গলবার আমার মেয়ে কোচিং করতে গেলে সেখান থেকে নিখোঁজ হয়।

এ প্রসঙ্গে উপজেলা ভাইস চেয়ারম্যান সাংবাদিকদের অফিসে এসে জানান, আত্মীয়তার সূত্রে তারা আমার বাসায় যায় এবং খাওয়া-দাওয়া শেষে তারা বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে বেড়িয়ে আসে।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইজার উদ্দিন জানান, গত একমাস যাবত মোবাইল ফোনে অজ্ঞাত কোন যুবকদের সাথে সম্পর্কের টানে তারা গোবিন্দগঞ্জে আসে। দুই কিশোরীকে থানা হেফাজতে রাখার বিষয়টি অভিভাবকদের নিশ্চিত করেছেন তিনি।

আরো পড়ুন : ‘কক্সবাজার পর্যন্ত রেললাইন বাস্তবায়নের কাজ শেষের দিকে

Share The News

Leave a Reply

Your email address will not be published.