চ্যানেল আইতে দুইদিনব্যাপী উৎসব “স্বপ্নের সেতু পদ্মা, গর্বের সেতু পদ্মা”

টেলিভিশন প্রচ্ছদ বিনোদন

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে চ্যানেল আই-এর পর্দায় দুইদিনব্যাপী নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। ২৪ জুন, শুক্রবার, সকাল ১১.৩০ মিনিটে দেখবেন, ফেরদৌস হাসান-এর রচনা ও পরিচালনায় বিশেষ নাটক মানুষ মন্দির। বিকাল ৫.১০ মিনিটে দেখবেন, তৌকীর আহমেদ-এর পরিচালনায় জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত ইমপ্রেস টেলিফিল্মের ছবি ফাগুন হাওয়ায়। এদিন রাত ১১.৩০ মিনিটে এবং পরের দিন ২৫ জুন, শনিবার সন্ধ্যা ৭.৫০ মিনিটে দেখবেন শাইখ সিরাজ-এর গ্রন্থনা ও উপস্থাপনায় পদ্মা সেতুর নির্মাণ নিয়ে বিশেষ প্রামাণ্যচিত্র পদ্মার বুকে বাংলার জয়।

এছাড়াও ২৫ জুন, শনিবার সকাল ৭.৩০ মিনিটে দেখবেন পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে চ্যানেল আই-এর নিয়মিত আয়োজন গান দিয়ে শুরু-এর বিশেষ পর্ব। এদিন পদ্মা সেতু উদ্বোধনের ঠিক পর পরই দেখবেন জিল্লুর রহমান-এর উপস্থাপনা ও পরিচালনায় পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে তৃতীয় মাত্রা-এর বিশেষ পর্ব। ১২.৩০ মিনিটে দেখবেন পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে ফ্রেশ প্রিমিয়াম টি তারকাকথন-এর বিশেষ পর্ব। দুপুর ৩.০৫ মিনিটে দেখবেন পদ্মাপাড়ের জনজীবন নিয়ে প্রখ্যাত কথাসাহিত্যিক মানিক বন্দ্যোপাধ্যায়ের লেখা উপন্যাস অবলম্বনে গৌতম ঘোষ নির্মিত এবং হাবিবুর রহমান খান প্রযোজিত ইমপ্রেস টেলিফিল্মের আর্কাইভ থেকে ছবি পদ্মা নদীর মাঝি। রাত ৮.৩০ মিনিটে দেখবেন পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে চ্যানেল আই-এর নিয়মিত আয়োজন মেট্রোসেম টু দ্য পয়েন্ট-এর বিশেষ পর্ব। রাত ৯.৩০ মিনিটে দেখবেন শাইখ সিরাজ-এর পরিকল্পনা, উপস্থাপনা ও পরিচালনায় হৃদয়ে মাটি ও মানুষ-এর বিশেষ আয়োজনে পদ্মা সেতু নিয়ে বিস্তারিত প্রতিবেদন। রাত ১০টায় দেখবেন পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে মুকিত মজুমদার বাবু-এর পরিকল্পনা, পরিচালনা ও উপস্থাপনায় পরিবেশবান্ধব স্বপ্নের পদ্মাসেতু নিয়ে বিশেষ অনুষ্ঠান।

এছাড়াও, পদ্মা সেতু উদ্বোধনী দিনে চ্যানেল আই-এর পর্দা জুড়ে দিনব্যাপী থাকছে দেশের গান, পদ্মার গান এবং পদ্মা সেতুর উপর নির্মিত গান।

আরো পড়ুন : নিখোঁজের একদিন পর মহানন্দা নদীতে যুবকের মরদেহ উদ্ধার

Share The News

Leave a Reply

Your email address will not be published.