জগন্নাথপুর বন্যাদুর্গতদের মধ্যে সেনাবাহিনীর ৬৪ ইষ্ট বেঙ্গল-এর খাবার ও গরুর মাংস বিতরণ

ওকে নিউজ স্পেশাল জাতীয় প্রচ্ছদ লাইফ স্টাইল হ্যালোআড্ডা

জগন্নাথপুর (সুনামগঞ্জ) সংবাদদাতা : সাম্প্রতিক ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত জগন্নাথপুর উপজেলার একটি পৌরসভা ও আটটি ইউনিয়নের বন্যাদুর্গত মানুষদের খাদ্য ও চিকিৎসা সহায়তা কার্যক্রম চালিয়ে যাচ্ছেন বাংলাদেশ সেনাবাহিনী। এরই ধারাবাহিকতায় পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সিলেট সেনানিবাসের ৬৪ ইষ্ট বেঙ্গল-এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল বি এম সেলিম রেজা শফিক, পি এস সি-এর নেতৃত্বে জগন্নাথপুর উপজেলার বন্যা দুর্গত মানুষজনদের মধ্যে রান্না করা খাবার এবং গরুর মাংস বিতরণ করা হয়েছে।

রবিবার (১০ জুলাই) জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের এরালিয়া বাজার ও পাটলী ইউনিয়নের সাচায়ানী নন্দির গাঁও গ্রামে বন্যার্ত মানুষজনদের মধ্যে ৩০০ প্যাক গরুর মাংস এবং ৬০০ প্যাকেট রান্না করা খাবার বিতরণ করেন সিলেট সেনানিবাসের ৬৪ ইষ্ট বেঙ্গল-এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল বি এম সেলিম রেজা শফিক, পি এস সি।

এসময় ক্যাপ্টেন ইমন সহ ১৫ জন সেনা সদস্য বিতরণ কার্যক্রম পরিচালনা করেন। দুটি এলাকায় অত্যন্ত সুশৃঙ্খলভাবে বন্যার্ত মানুষজন রান্না করা খাবার এবং গরুর মাংসের প্যাকেট গ্রহণ করেন। ঈদের মহা আনন্দকে আরও বেশী আন্দোলিত করতে সেনাবাহিনীর মহতী উদ্যোগে বন্যার্ত মানুষজন মহা খুশী হয়েছেন।

আরো পড়ুন : উবারের এক হাজার ফাইলসে ইউরোপীয় রাজনীতিকদের ‘অনৈতিক তৎপরতা’ ফাঁস

Share The News

Leave a Reply

Your email address will not be published.