জেনে নিন কলকাতার ‘টেলিসিনে অ্যাওয়ার্ড’ এর ১৯তম আসরে কারা

প্রচ্ছদ বিনোদন বিনোদন অন্যান্য সফলতার গল্প

কলকাতার একমঞ্চে আজীবন সম্মাননায় ভূষিত হলেন দেশের কিংবদন্তি তারকা আলমগীর ও উপমহাদেশের প্রখ্যাত গায়িকা রুনা লায়লা দম্পতি। শনিবার সন্ধ্যায় কলকাতার নজরুল মঞ্চে ‘টেলিসিনে অ্যাওয়ার্ড’ এর ১৯তম আসরে আলমগীর ও রুনা লায়লার হাতে আজীবন সম্মাননা তুলে দেওয়া হয়।

একই মঞ্চে দেশের শীর্ষ তারকা শাকিব খানকেও ‘বীর’ ও ‘পাসওয়ার্ড’ ছবির জন্য সেরা নায়কের পুরস্কার তুলে দেওয়া হয়। মিশন এক্সট্রিম ছবির জন্য সেরা নায়কের পুরস্কার পান আরিফিন শুভ। ‘রেহেনা মরিয়ম নূর’ এর জন্য পুরস্কার পান আজমেরী হক বাঁধন, ‘রাত জাগা ফুল’ সিনেমার জন্য মীর সাব্বির পুরস্কৃত হয়েছেন। একই ছবিতে গানের জন্য পুরস্কার জিতেছেন কন্ঠশিল্পী মমতাজ বেগম।

এ বিষয়ে রুনা লায়লা বলেন, এই সম্মাননা প্রদান অনুষ্ঠানটি দুই বাংলার শিল্পীদের মেলবন্ধনের একটি অনুষ্ঠান। এখানে আমরা দু’জনই একসঙ্গে আজীবন সম্মাননা পেলাম, এটা আসলেই অনেক সম্মানের, আনন্দের এবং অন্যরকম ভালোলাগার।

‘বীর’ চলচিত্রের ‘ভালোবাসার মানুষ তুমি’ গানের জন্য পুরস্কার পেয়েছেন কণ্ঠশিল্পী কোনাল। ‘গোর’ সিনোমার জন্য পুরস্কার জিতেছেন দীপান্বিতা মার্টিন। এছাড়া আনিকা, ইয়ামিন হক ববিসহ আরও অনেকে পুরস্কার পেয়েছেন।

শাকিব খান সামাজিক যোগাযোগ মাধ্যমে অনুভূতি ব্যক্ত করেছেন। তিনি বলেন, ‘পাসওয়ার্ড এবং ‘বীর’ সিনেমার জন্য সেরা অভিনেতা হিসেবে আমাকে ২টি পুরস্কার দিয়ে সম্মানিত করার জন্য টেলিসিনকে ধন্যবাদ। এই পুরস্কার খুশি করেছে।

মীর সাব্বির বলেন, ‘রাত জাগা ফুল’ সিনেমার জন্য সেরা পরিচালক ও সেরা গায়িকার জন্য আমি ও মমতাজ বেগম ‘টেলিসিনে অ্যাওয়ার্ড ২০২২ পুরস্কৃত হয়েছি। মহান সৃষ্টিকর্তার আশীর্বাদ এবং দর্শকের ভালোবাসায় ‘রাত জাগা ফুল’ এগিয়ে যাবে অনেকদূর ইনশাল্লাহ।

তিনি বলেন, পুরস্কার দায়িত্ব বাড়িয়ে দেয় এবং সাহস যোগায়। আমি মনে করি ‘রাত জাগা ফুল’র যাত্রা শুরু হলো। এর আগে বছরের শুরুতে ‘বাবিসাব অ্যাওয়ার্ড’ এ বাংলাদেশে ৬টি ক্যাটাগরিতে ‘রাত জাগা ফুল’ পুরুস্কার লাভ করেছিল। আমাদের এই পুরুস্কার ‘রাত জাগা ফুল’ এর সকল শিল্পী, কলাকুশলীসহ সকলের।

আরো পড়ুন : অতিরিক্ত নিরাপত্তা জোরদার করতে কুমিল্লা সিটি নির্বাচনে বিজিবি মোতায়েন

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *