জেনে নিন কোন কারণে আর্জেন্টিনার পক্ষে বাজি ধরেও ১০ কোটি টাকা হার

আন্তর্জাতিক খেলাধুলা প্রচ্ছদ বিনোদন

অবসান ঘটলো ৩৬ বছর অপেক্ষার। ফ্রান্সকে হারিয়ে ফিফা বিশ্বকাপ জিতেছে মেসির আর্জেন্টিনা। রবিবার রাতে টাইব্রেকারে ফ্রান্সকে ৪-২ গোলে হারিয়ে মেসির বিশ্বকাপ জয়ের স্বপ্ন পূরণ হলো। কিন্তু আর্জেন্টিনার পক্ষে বাজি ধরেও ১০ কোটি টাকা হেরেছেন কানাডার বিখ্যাত র‍্যাপার ড্রেক। একাধিক আন্তর্জাতিক গণমাধ্যমের রিপোর্টে এমনটাই দাবি করা হয়েছে।

বলা হয়েছে, মেসির বিশ্বকাপ জয় নিয়ে যখন আবেগে ভাসছে গোটা বিশ্ব, ঠিক তখনই মাথা ঠুকতে হচ্ছে ড্রেককে। কিন্তু প্রশ্ন হল মেসির জয় নিয়ে বাজি ধরেও কেন টাকা খোয়ালেন ড্রেক? এক ফরাসি সংবাদপত্র জানিয়েছে, যে মার্কেটে জুয়া খেলেছিলেন ড্রেক সেখানে এক্সট্রা টাইমের ফলাফল বিবেচ্য হয় না। ৯০ মিনিটে ম্যাচ জিতলে তবেই সেই স্কোরকে বৈধ বলে গণ্য করা হয়।

রবিবার ৯০ মিনিটে খেলার ফল ছিল ২-২। শুরুর ৭৯ মিনিট আর্জেন্টিনা ২-০ গোলে এগিয়ে থাকলেও শেষ মুহূর্তে এমবাপ্পের জোড়া গোলে ম্যাচে সমতা ফেরায় ফ্রান্স। এরপর এক্সট্রা টাইমের দ্বিতীয়ার্ধে আবারও মেসির গোলে এগিয়ে যায় আর্জেন্টিনা কিন্তু ১১৭ মিনিটে আবারও পেনাল্টি পায় ফ্রান্স, জালে বল ঢোকাতে বেশি সময় নেননি এমবাপে। পেনাল্টি শুট আউটে ৪-২ এর ব্যবধানে ফ্রান্সকে পরাজিত করে বিশ্বকাপ জিতে নেয় লিওনেল মেসির দল।

যদি নব্বই মিনিটের ভিতর ম্যাচ জিততে সফল হত আর্জেন্টিনা তাহলে জুয়ায় ১.৭৫ মিলিয়ন মার্কিন ডলার (বাংলাদেশি মুদ্রায় প্রায় পৌনে ১৯ কোটি টাকা) লাভ করতেন ড্রেক। তবে এই প্রথম এত বড় অঙ্কের টাকা জুয়ার হারেননি ড্রেক। গত মাসেই ইউএফসি-র বাউটে ইসরায়েল আদেসানয়ার উপর বাজি ধরে প্রায় ১৭ কোটি টাকা জলে গিয়েছিল ড্রেকের!

কানাডিয় সিটকম ‘ডেগ্রাসি’র হাইস্কুল স্টুডেন্টের চরিত্রে অভিনয় করে শোবিজ দুনিয়ায় আত্মপ্রকাশ করেন ড্রেক। সেলেব্রেটি নেট ওর্থের দেওয়া তথ্য অনুয়ায়ী, ২৫০ মিলিয়ন মার্কিন ডলারের মালিক এই ব়্যাপার। সূত্র : গোল ডটকম, ফক্স নিউজ ও ইন্ডিয়ান এক্সপ্রেস।

আরো পড়ুন: ভোলাহাটে আমবাগানের পতিত জমিতে মিষ্টি কুমড়ার বাম্পার ফলন

Share The News

Leave a Reply

Your email address will not be published.