টিকে গেলেন শান্ত, বাদ পড়লেন মমিনুল

খেলাধুলা প্রচ্ছদ বিনোদন বিনোদন অন্যান্য হ্যালোআড্ডা

উইন্ডিজের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টেস্টের একাদশ থেকে বাদ পড়েছেন সাবেক অধিনায়ক মুমিনুল হক। তার জায়গায় সুযোগ পেয়েছেন দীর্ঘদিন পর সাদা পোশাকে দলে ফেরা এনামুল হক বিজয়। ৭ বছর ৯ মাস ১১ দিন পর টেস্টে ফিরলেন তিনি। তবে ধারাবাহিকভাবে বাজে পারফর্ম করে যাওয়া আরেক টপ অর্ডার ব্যাটার নাজমুল হোসেন শান্ত একাদশে টিকে গেছেন।

এছাড়া অনুমিতভাবেই বিশ্রাম দেওয়া হয়েছে পেসার মুস্তাফিজুর রহমানকে। তার জায়গায় একাদশে এসেছেন হুট করে ডাক পাওয়া তরুণ পেসার শরীফুল ইসলাম। অন্যদিকে স্বাগতিক উইন্ডিজ একাদশে পরিবর্তন এসেছে একটি। গুদাকেশ মোইতের জায়গায় সুযোগ পেয়েছেন অ্যান্ডারসন ফিলিপ।

সেন্ট লুসিয়ার ড‍্যারেন স‍্যামি ন‍্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় তথা শেষ টেস্টে টস হেরে ব্যাটিংয়ে নামতে যাচ্ছে বাংলাদেশ। তৃতীয় মেয়াদে অধিনায়কত্ব পাওয়ার পর এই নিয়ে প্রথম দুই টেস্টেই টস হারলেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান। এর আগে অ্যান্টিগায় ৭ উইকেটের পরাজয় দিয়ে টেস্ট সিরিজ শুরু করে বাংলাদেশ।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, এনামুল হক বিজয়, লিটন কুমার দাস, সাকিব আল হাসান (অধিনায়ক), নুরুল হাসান সোহান (উইকেটকিপার), মেহেদি হাসান মিরাজ, খালেদ আহমেদ, এবাদত হোসেন, শরীফুল ইসলাম।

উইন্ডিজ একাদশ : ক্রেইগ ব্রাফেট (অধিনায়ক), জন ক্যাম্পবেল, রেমন রেইফার এনক্রুমা বোনার, জার্মেইন ব্ল্যাকউড, কাইল মেয়ার্স, জসুয়া ডি সিলভা (উইকেটকিপার), আলঝারি জোসেফ, কেমার রোচ, জাইডেন সিলস, অ্যান্ডারসন ফিলিপ।

আরো পড়ুন : পদ্মা সেতু আমার কাছে সাহস, সংকল্প ও সমৃদ্ধির প্রতীক

Share The News

Leave a Reply

Your email address will not be published.